• শিরোনাম

    কক্সবাজার শহর থেকে ৫ স্কুল ছাত্র গায়েব

    দীপক শর্মা দীপু | ১০ সেপ্টেম্বর ২০১৮ | ২:১০ পূর্বাহ্ণ

    কক্সবাজার শহর থেকে ৫ স্কুল ছাত্র গায়েব

    কক্সবাজার শহর থেকে ৫ স্কুল ছাত্র রহস্যজনকভাবে গায়েব হয়ে গেছে। গায়েব হওয়া ৫ ছাত্রের মধ্যে একজন হচ্ছে পৌর প্রিপ্যার‌্যাটরী উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেনির ছাত্র শিহাব উদ্দিন, অন্য ৪ জন হচ্ছে কক্সবাজার সরকারি উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্র এইচ কে গালিব উদ্দিন, শাহরিয়ার কামাল আকিব, সাফিন নুর ও ৭ম শ্রেণির ছাত্র সায়েদ নকিব। অভিভাবকরা অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে হতাশ হয়ে পড়েছেন। উদ্বেগ উৎকন্ঠায় রয়েছেন অভিভাবকরা।
    এডভোকেট মোহাম্মদ নেজামুল হক জানান, এডভোকেট আবদুল আমিনের বড় ছেলে কক্সবাজার সরকারি উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেনির মেধাবী ছাত্র এইচ কে গালিব উদ্দিন গতকাল ৯ সেপ্টেম্বর স্কুলে যাওয়ার পর আর বাসায় ফিরে আসেনি। এইকভাবে মোর্শেদুল আলম জানান তার দুই ভাগিনা ৮ম শ্রেনির মেধাবী ছাত্র শাহরিয়ার কামাল আকিব ও সাফিন নুর স্কুলে গিয়ে ফিরে আসেনি বাসায়। একইভাবে কক্সবাজার সরকারি উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেনির ছাত্র আদর্শ কামিল মাদ্রাসার ভাইস প্রিন্সিপল মৌলানা জহিরুল হকের সায়েদ নকিব স্কুলে যাওয়ার পর তাকেও আর খুঁজে পাওয়া যাচ্ছেনা।
    এ ব্যাপারে কক্সবাজার সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রামমোহন সেন জানান, আকিব ও সাফিনকে খুঁজে পাওয়া যাচ্ছেনা বলে অভিভাবকরা তার কাছে অভিযোগ করেন। এরা গতকাল স্কুলে অনুপস্থিত ছিলেন।
    শহরের বাহারছড়াস্থ কবর স্থান পাড়ার বাসিন্দা ইমাদুল হকের ছেলে পৌর প্রিপ্যার‌্যাটরি উচ্চ ্িবদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্র শিহাব উদ্দিন গতকাল ৯ সেপ্টেম্বর স্কুলে যাওয়ার পর বাসায় ফিরে যায়নি। নিখোঁজ শিহাবের মামা জালাল হোসের জানান, এ ঘটনায় থানায় জিডি করতে গেলে পুলিশ পরের দিন বিস্তারিত তথ্য নিয়ে আসতে বলায় জিডি করা সম্ভব হয়নি। পরে মাইকিং করা ও পোষ্টার লাগানো হয়েছে।
    পৌর প্রিপ্যার‌্যাটরি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল ইসলাম জানান, তার স্কুলের ছাত্র নিখোঁজ হয়েছে এমন খবর কেউ জানাননি।
    এ ব্যাপারে কক্সবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফরিদ উদ্দিন খন্দকারের সাথে মুঠোফোনে যোগাযোগ করলে ব্যস্ত আছেন জানিয়ে কথা বলেননি।
    পরে অতিরিক্ত পুলিশ সুপার ইকবাল হোসাইনের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, বিষয়টি তার জানা নেই। তিনি দ্রুত খবর নিয়ে ব্যবস্থা নেবেন বলে জানান। সেই সাথে অভিভাবকদের তার সাথে যোগাযোগ করার অনুরোধ করেন।
    এইদিকে একই দিনে ৫ জন স্কুল ছাত্র গায়েব ঘটনায় অভিভাবকদের আতংক সৃষ্টি হয়েছে। অনেকে ধারনা করছেন কোন সিন্ডিকেট পরিকল্পিতভাবে কৌশলে তাদের অপহরণ করেছে। তা না হলে গায়েব হওয়া ছাত্ররা পরিবারের সাথে কেন যোগাযোগ করতে পারছেনা। অভিভাবকরা এ ব্যাপারে দ্রুত পুলিশের হস্তক্ষেপ কামনা করেছেন।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ