মঙ্গলবার ২২শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

কক্সবাজার শিশু হাসপাতালের নির্মাণ কাজ উদ্বোধন

  |   বৃহস্পতিবার, ১০ ডিসেম্বর ২০২০

কক্সবাজার শিশু হাসপাতালের নির্মাণ কাজ উদ্বোধন

দেশবিদেশ রিপোর্ট
কক্সবাজার জেলা শহরে বৃহষ্পতিবার একটি শিশু হাসপাতালের নির্মাণ কাজ উদ্ভোধন করা হয়েছে। সাগর পাড়ের কবিতা স্মরণীর বাহারছড়া উচ্চ বিদ্যালয় সংলগ্ন এলাকায় এক একর জমি জুড়ে নির্মাণ করা হচ্ছে হাসপাতালটি। এটিই হবে পর্যটন জেলা শহর কক্সবাজারের একমাত্র শিশু হাসপাতাল।
কক্সবাজার জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন উদ্যোগি হয়ে স্থানীয় জনগোষ্ঠির সহযোগিতায় নির্মাণ করা হচ্ছে হাসপাতালটি। জানা গেছে, জেলা প্রশাসনের উদ্যোগে স্থানীয় উৎস থেকে প্রায় দুই কোটি টাকা ব্যয় সাপেক্ষে হাসপাতালটি নির্মাণ করা হবে। আগামী এক বছরের মধ্যেই এটির নির্মাণ কাজ শেষ হবে বলে আশা করা হচ্ছে।
হাসপাতালের নির্মাণ কাজ উদ্ভোধন উপলক্ষে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন কক্সবাজারের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ আমিন আল পারভেজ। উদ্ভোধনী অনুষ্টানে প্রধান অতিথি হিসাবে বক্তৃতা করেন জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন।
অনুষ্টানে বিশেষ অতিথি হিসাবে পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান, বীর মুক্তিযোদ্ধা কামাল হোসেন চৌধুরী ও বীর মুক্তিযোদ্ধা নুরুল আবছার, ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডাঃ মহিউদ্দিন আলমগীর, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি রেজাউল করিম, সাংষ্কৃতিক ব্যক্তিত্ব অ্যাডভোকেট তাপস রক্ষিত, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অ্যাডভোকেট রনজিত দাশ, চেম্বার অব কমার্সের সভাপতি আবু মোরশেদ চৌধুরী, সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবু তাহের, সাংবাদিক তোফায়েল আহমদ, ফজলুল কাদের চৌধুরী ও আবদুল কুদ্দুস রানা, ডাঃ মোঃ নুরুল আলম প্রমুখ বক্তৃতা করেন।

এডিবি/জেইউ

Comments

comments

Posted ৯:৪১ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১০ ডিসেম্বর ২০২০

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

(193 বার পঠিত)

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com