সোমবার ১৮ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ঠা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

রাইফার মৃত্যুতে জড়িতদের শাস্তির দাবী

কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের মানববন্ধন ও সমাবেশ

বার্তা পরিবেশক   |   শুক্রবার, ০৬ জুলাই ২০১৮

কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের মানববন্ধন ও সমাবেশ

চট্টগ্রামের ম্যাক্স হাসপাতালে ভুল চিকিৎসায় সাংবাদিক কন্যা রাইফার অকাল মৃত্যুর প্রতিবাদ এবং জড়িত ডাক্তারের শাস্তির দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে কক্সবাজার সাংবাদিক ইউনিয়ন। শুক্রবার সকালে কক্সবাজার প্রেসক্লাবের সামনে আয়োজিত সমাবেশে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি সাংবাদিক নেতা আবু তাহের। সাংবাদিক ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক দীপক শর্মা দীপুর সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন বিএফইউজে-ফেডারেল সাংবাদিক ইউনিয়নের কেন্দ্রীয় সদস্য আয়াছুর রহমান, সিবিইউজে’র সাধারণ সম্পাদক জাহেদ সরওয়ার সোহেল, সিনিয়র সাংবাদিক বিশ্বজিত সেন, এইচ,এম এরশাদ, সিবিইউজে’র দপ্তর সম্পাদক ফরহাদ ইকবাল ও ক্রীড়া সম্পাদক আহসান সুমন।

এসময় কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবু তাহের বলেন, ভুল চিকিৎসায় যেন আর কোনো মায়ের বুক খালি না হয়। হাসপাতাল কর্তৃপক্ষের অবহেলায় আর কোনো বাবাকে যেন রাস্তায় দাঁড়িয়ে চিৎকার করে কাঁদতে না হয়। ভবিষ্যতে শিশুদের অপমৃত্যুর হাত থেকে বাচাঁতেই রাইফা হত্যার দৃষ্টান্তমূলক বিচার হওয়া উচিত। সাংবাদিক নেতৃবৃন্দ আরো বলেন, সরকারি নিয়ম নীতির তোয়াক্কা না করে গড়ে ওঠা ওই বেসরকারি ম্যাক্স হাসপাতালটি এখন মৃত্যুকূপে পরিনত। এখানে অতীতে ভুল চিকিৎসা ও অবহেলায় অনেক রোগীর অকাল মৃত্যু হয়েছে। তাই অচিরেই এ হাসপাতালটি বন্ধ করতে হবে। এসময় কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সদস্যবৃন্দ ও পেশাদার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

Comments

comments

Posted ৯:৫৯ অপরাহ্ণ | শুক্রবার, ০৬ জুলাই ২০১৮

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com