বৃহস্পতিবার ২২শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সদস্য ইমরুল কায়েসকে সাময়িক বহিষ্কার

সংবাদ বিজ্ঞপ্তি   |   শুক্রবার, ০৭ ডিসেম্বর ২০১৮

সিনিয়র সাংবাদিকদের সাথে অসৌজন্যমুলক আচারণ, সামাজিক যোগাযোগ মাধ্যমে মানহানিকর প্রচারণার অভিযোগে যমুনা টিভির স্টাফ রিপোর্টার ইমরুল কায়েসকে কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সদস্য পদ থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।
কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের কার্য নির্বাহী কমিটির সভায় এ সিদ্ধান্ত গৃহিত হয়। এ বিষয়ে তদন্ত করতে তিন সদস্যের কমিটি গঠন করা হয়েছে। কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক জাহেদ সরওয়ার সোহেল কে আহবায়ক করে গঠিত কমিটির অন্যান্য সদস্য হলেন সাংগঠনিক সম্পাদক দীপক শর্মা দীপু ও প্রচার প্রকাশনা সম্পাদক নুপা আলম।
কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবু তাহের এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যদের মধ্যে তোফায়েল আহমদ, আবদুল কুদ্দুস রানা, জাহেদ সরওয়ার সোহেল, মোহাম্মদ জুনাইদ, সরওয়ার আজম মানিক, ফরহাদ ইকবাল, দীপক শর্মা দীপু, নুপা আলম, আহসান সুমন প্রমুখ উপস্থিত ছিলেন বলে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছেন কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের প্রচার ও প্রকাশনা সম্পাদক নুপা আলম।

Comments

comments

Posted ১২:৪৭ পূর্বাহ্ণ | শুক্রবার, ০৭ ডিসেম্বর ২০১৮

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com