• শিরোনাম

    কক্সবাজার সৈকতে ছিনতাইকৃত মোবাইল উদ্ধার

    দেশবিদেশ রিপোর্ট | ০৮ অক্টোবর ২০১৮ | ১২:২০ পূর্বাহ্ণ

    কক্সবাজার সৈকতে ছিনতাইকৃত মোবাইল উদ্ধার

    কক্সবাজার সমুদ্র সৈকতের শৈবাল পয়েন্ট থেকে ৩ মাস পুর্বে ছিনতাইকৃত মোবাইল ফোন ষ্ট্যুরিষ্ট পুলিশের সদস্যরা আজ ভোরে উদ্ধার করেছে। উদ্ধার করা উক্ত মোবাইলটি আজ রবিবার তার মালিক ইব্রাহিম খলিলের কাছে হস্তান্তর করা হয়েছে। কক্সবাজার সৈকতে কর্মরত ট্যুরিষ্ট পুলিশের কর্মকর্তারা ট্রাকিং এর মাধ্যমে মোবাইলটি উদ্ধার করেন। গত ৪ জুলাই সন্ধ্যায় সৈকতের সুগন্ধ্যা পয়েন্টে ছিনতাইয়ের এ ঘটনা ঘটে। কক্সবাজার ট্যুরিষ্ট পুলিশের পুলিশ সুপার (এসপি) জিল্লুর রহমান জানিয়েছেন-‘ বিশ্বের দীর্ঘতম সমুদ্র সৈকতে দেশ-বিদেশ থেকে ভ্রমণে আসা পর্যটকদের নিরাপত্তা বিধানে আমরা অত্যন্ত সজাগ রয়েছি।’
    ছিনতাইর শিকার শহরের উত্তর বাহারছড়ায় বসবাসকারি সৈয়দ কাশেমের পুত্র ইব্রাহিম খলিল জানান, তার দুই সহকর্মী আব্বাস ও ফারুক সহ গত ৪ জুলাই সন্ধ্যায় সৈকতে বেড়াতে যান। তারা সৈকতের লাবণী পয়েন্ট থেকে শৈবাল পয়েন্টে আসলে ৮/৯ জনের অস্ত্রধারী ছিনতাইকারী দল তাদের গতিরোধ করে ৪টি মোবাইল, ২০ হাজার টাকা সহ মানিব্যাগসহ ছিনতাই করে।
    এঘটনায় কক্সবাজার সদর মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করে ট্যুরিস্ট পুলিশের সহায়তা কামনা করা হয়। দীর্ঘ ৩ মাস পর একটি মোবাইল উদ্ধার করে তার কাছে ফেরত দিয়েছে ট্যুরিস্ট পুলিশ। ট্যুরিস্ট পুলিশের পরিদর্শক সাকের আহমদ জানান, অভিযোগের প্রেক্ষিতে ট্রাকিং এর মাধ্যমে একটি মোবাইল উদ্ধার করা হয়েছে। অন্যান্য মালামালও উদ্ধারের চেষ্টা চলছে। ছিনতাইয়ের সাথে জড়িতদের গ্রেফতারে চেষ্টা চালানো হচ্ছে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ