• শিরোনাম

    কক্স-মিডিয়া অপারের্ট্স এসোসিয়েশনের সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ নেছারকে সংবর্ধনা

    নিজস্ব প্রতিবেদক | ০৭ জুলাই ২০১৮ | ১০:৪২ অপরাহ্ণ

    কক্স-মিডিয়া অপারের্ট্স এসোসিয়েশনের সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ নেছারকে সংবর্ধনা

    বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ উৎক্ষেপনের সঠিক সংবাদ দৈনিক আজকের দেশবিদেশ পত্রিকায় প্রকাশ পায় সবার আগেই। ওইসময় দেশব্যাপী এমন একটি সংবাদের গুরুত্ব অপরিসীম। পাশাপাশি স্থানীয় সংবাদপত্রে সংবাদটি জেলাব্যাপী আলোড়ন সৃষ্টি করে। এই সংবাদটি সংগ্রহ করার পেছনে গুরুত্বপূর্ণ অবদান রাখে কক্স-মিডিয়ার অপারের্ট্স এসোসিয়েশন সাবেক সফল সাধারণ সম্পাদক ও দৈনিক দেশবিদেশ পত্রিকার কম্পিউটার বিভাগের ইনচার্জ মোঃ নেছার।
    ইতিহাসের এই সাক্ষীকে বিশেষ অবদানে সংবাদপত্রে প্রকাশ করার অবদান রাখায় মোহাম্মদ নেছারকে বিভিন্ন সংগঠনের পাশাপাশি প্রশাসনের পক্ষ থেকেও সম্মাননা দেয়া হয়।
    কক্স-মিডিয়া অপারের্ট্স এসোসিয়েশনের সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ নেছারের বিশেষ অবদানে ৭ জুলাই কক্স-মিডিয়া অপারের্ট্স এসোসিয়েশনের পক্ষ থেকে বিশেষ সংবর্ধনার আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন কক্স-মিডিয়া অপারের্ট্স এসোসিয়েশনের সভাপতি বেলাল আহমদ। সাধারণ সম্পাদক লোকমান হাকিমের সঞ্চালনায় সংবর্ধনায় উপস্থিত ছিলেন সিনিয়র সহ-সভাপতি চিংসাউ মারমা বাবু, সহ-সভাপতি মীর মোর্শারফ হোসেন, মোবারক উদ্দিন নয়ন, জিয়াউল হক, মংছেন, শিপন পাল প্রমুখ।
    এসময় সংবর্ধিত মোহাম্মদ নেছার বলেন, দেশবিদেশ গুরুত্বপূর্ণ সংবাদ প্রকাশে আন্তরিকতা ছিল ঠিকই কিন্তু এই সম্মান আমার একার নয়, এই সম্মান কক্স-মিডিয়া অপারের্ট্স এসোসিয়েশনের সকল সদস্যের।
    পরে কক্স-মিডিয়া অপারের্ট্স এসোসিয়েশনের সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ নেছারকে ফুল দিয়ে সংবর্ধনা দেয়া হয় এবং তার হাতে সম্মাননা স্বরূপ ক্রেস্ট তুলে দেয়া হয়।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ