• শিরোনাম

    কঙ্গনার অদ্ভুত চুক্তি!

    দেশবিদেশ অনলাইন ডেস্ক | ১৪ সেপ্টেম্বর ২০১৮ | ৭:২২ অপরাহ্ণ

    কঙ্গনার অদ্ভুত চুক্তি!

    বলিউড কুইন কঙ্গনা রানাওয়াত। নামের আগে প্রশংসনীয় বিশেষণ ‘কুইন’ যেমন রয়েছে তেমনি রয়েছে অনেক বদনামও। আর সেই বদনামগুলো রয়েছে সিনেমা পরিচালক, প্রযোজক বা অন্যান্য কলা-কুশলীদের সাথে। এই বদনামটা দিনদিন বাড়ছে। তার সাথে এ ধরনের সমস্যা নিয়েই কাজ করতে হয় অনেককে। কারণ শুটিংয়ে কোনো না কোনো গণ্ডগোলে জড়িয়ে যান তিনি।

    বিভিন্ন সময় ছবির পরিচালনা বা গল্পে নাক গলান কঙ্গনা। আর এতে বিরক্ত বলিউডের অনেকে। তাই এবার তাকে কাস্টিং করার আগে ভিন্নপথ ধরেছেন পরিচালক অশ্বিনী আইয়ার। তার নতুন ছবি ‘পাঙ্গা’র জন্য কঙ্গনাকে কাস্ট করেছেন তিনি। ছবির বিভিন্ন কাজে পরিচালকের সাথে রয়েছে কঙ্গনা। আর ছবিতে মূল চুক্তির সাথে তিনি চুক্তি করিয়েছেন ছবিতে কঙ্গনা তার কাজ ছাড়া অন্য কোনো কাজে নাক গলাতে পারবেন না। তাই কাগজ কলমে সেই চুক্তি করিয়ে নিয়েছেন কঙ্গনার কাছ থেকে।

    কঙ্গনার এই বদনামের সূত্রপাত হয় ‘মনিকর্নিকা:দ্য কুইন অব ঝাঁসি’ ছবির মধ্য দিয়ে। ছবির শুটিং চলার সময় পরিচালকের আসনে বসে পড়েন কঙ্গনা। অনেকেই বলছিলেন কঙ্গনাই হয়তো ছবিটি পরিচালক।

    ‘পাঙ্গা’ ছবির শুটিং শুরু হচ্ছে এ বছরের শেষের দিকে। আর এই ছবিতে তার অদ্ভুত চুক্তি প্রসঙ্গে তিনি বলেন, ‘আমি মূলত একটি ভালো সিনেমা করতে চাই। এতে যদি আমার মনে হয় কোনো জায়গায় কোনো সমস্যা রয়েছে সেখানে সংশোধনের বিষয়ে পরিচালকদের সাথে আলোচনা করে নিই। আর এটা যদি ভুল হয় তবে আমি দুঃখিত।’

    Comments

    comments

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ