• শিরোনাম

    কপাল খুলেছে দীর্ঘ মানব জিন্নাত আলীর

    দেশবিদেশ রিপোর্ট | ০৭ ডিসেম্বর ২০১৮ | ১১:৪৯ অপরাহ্ণ

    কপাল খুলেছে দীর্ঘ মানব জিন্নাত আলীর

    দীর্ঘ মানব জিন্নাত আলী বসবাসের ঘর যেমনি পাচ্ছেন তেমনি পাচ্ছেন ব্যবসা করে খাবার জন্য একটি দোকান ঘরও। বসত ঘরটি নির্মাণের জন্য ইতিমধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নগদ পাঁচ লাখ টাকা দিয়ে তার প্রতি হাত বাড়িয়ে দিয়েছেন।
    অপর দিকে কক্সবাজারের জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন এগিয়ে এসেছেন দীর্ঘ মানবটির রোজগারের একটি অবলম্বন নিয়ে। জেলা প্রশাসকের নির্দ্দেশে গতকাল থেকেই তার জন্য একটি দোকান ঘর নির্মাণের কাজ শুরু হয়েছে।
    রামু উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ লুৎফুর রহমান গতকাল রামুর কচ্ছপিয়া বাজারে এক খন্ড সরকারি খাস জমিতে একটি দোকান ঘর নির্মাণ করার কাজের উদ্ভোধন করেন। এসময় রাম্ ুউপজেলা ভুমি কর্মকর্তা তাইথোয়াই হলা চৌধুরী সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
    প্রসঙ্গত দীর্ঘ মানব জিন্নাত আলী এর আগে বাংলাদেশ আওয়ামী লীগে যোগদান করেন। তিনি স্থানীয় এমপি সাইমুম সরোয়ার কমলের সহযোগিতায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে সাক্ষাৎ করেন। প্রধানমন্ত্রীর নির্দ্দেশে তাকে পিজি হাসপাতালে ভর্ত্তি করিয়ে চিকিৎসা দেওয়া হয়। এলাকাবাসী বলেন, প্রধানমন্ত্রীর মহানুভবতায় জিন্নাত আলী চিকিৎসা পেয়েছেন, বসবাসের জন্য একটি ঘর পাচ্ছেন এবং সেই সাথে পাচ্ছেন একটি দোকান ঘরও।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ