মঙ্গলবার ১৬ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ১লা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

কবিতা চত্বরে নিরাপত্তা জনিত সমস্যা দেখা দিয়েছে

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ২৫ জুন ২০১৯

কবিতা চত্বরে নিরাপত্তা জনিত সমস্যা দেখা দিয়েছে

বিমান বন্দর সংলগ্ন পুরাতন ঝিনুক মার্কেট থেকে বিয়াম স্কুল পর্যন্ত ডায়াবেটিক হাসপাতাল সড়কটি কোন পূর্ব ঘোষণা ছাড়াই বন্ধ করে দেয়ার ফলে সাগর পাড়ের বিশাল জনপদের বাসিন্দারা এখন নতুন করে বড় সমস্যার মুখে পড়েছে। সবচেয়ে বড় সমস্যাটি হচ্ছে নিরাপত্তা জনিত বিষয়টি। নিরাপত্তা ব্যাহত হচ্ছে সৈকতের কবিতা চত্বর মোড়ে।
কবিতা চত্বর মোড়ে এখন নতুন নতুন মাস্তান-সন্ত্রাসীর আনাগোনা বেড়ে গেছে। পড়ন্ত বিকাল থেকেই ঝাউবিথীর আড়ালে এসব সন্ত্রাসীর আনা গোনা লক্ষ্য করা যায়। মোটর বাইক নিয়েই শিকারের অপেক্ষায় থাকে তারা। অনেক নারী ভ্রমনকারীও এসব সন্ত্রাসীদের ইভটেজিংয়ের শিকার হচ্ছেন। পার্শ্বেই রয়েছে দীর্ঘদিন ধরে একটি পুলিশ বক্স। তবে সেখানে পুলিশের কোন সদস্যের উপস্থিতি লক্ষ্য করা যায় না। স্থানীয় লোকজনের দাবি, এলাকাটিতে পুলিশী নিরাপত্তা বৃদ্ধি করা হোক।
তবে কক্সবাজারের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ আশরাফুল আশরাফ জানিয়েছেন, কবিতা চত্বরে লাইটিং সহ নিরাপত্তার ব্যবস্থা নেয়া হবে।
জানা গেছে, গত তিন দিন আগে ডায়াবেটিক পয়েন্টের সড়কটি আকস্মিকভাবে বন্ধ করে দেয়ায় হাজার হাজার লোক দুর্ভোগের মুখে পড়েন। ডায়াবেটিক হাসপাতালে প্রতিদিন যাতায়াতকারি দুই শতাধিক রোগি, বিয়াম স্কুলের শত শত শিক্ষার্থী, শিশু একাডেমি ও সমিতি পাড়া, নাজিরারটেক ও কুতুবদিয়া পাড়ার কমপক্ষে অর্ধ লক্ষাধিক লোকজন যাতায়াতে দুর্ভোগের সন্মুখীন হচ্ছেন।

Comments

comments

Posted ১২:৩৪ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ২৫ জুন ২০১৯

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

প্রকাশক
তাহা ইয়াহিয়া
সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
01870-646060
Email
ajkerdeshbidesh@yahoo.com