শনিবার ২৭শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১২ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

করোনা ভাইরাস সচেতনতায় মাস্ক ও লিফলেট বিতরণ করে তারুণ্য’৭১

বার্তা পরিবেশক   |   সোমবার, ২৩ মার্চ ২০২০

করোনা ভাইরাস সচেতনতায় মাস্ক ও লিফলেট  বিতরণ করে তারুণ্য’৭১

আজ কালারমারছড়া ইউনিয়নের উত্তর নলবিলা বাজারে করোনা ভাইরাসের সচেতনতা বাড়ানোর লক্ষ্যে মানুষের মাঝে মাস্ক ও লিফলেট বিতরণ করেন বাংলাদেশ পরিবেশ আনদোলন (বাপা) সহযোগিতায় স্বেচ্ছাসেবী সংগঠন তারুণ্য’৭১। এ সময় উপস্থিত ছিলেন বাপা’র মহেশখালী শাখার আহ্বায়ক মোসাদ্দেক ফারুকী, তারুণ্য’৭১ এর আহ্বায়ক আলী আজগর সদস্য সচিব আহমদুর রহমান আরমান ও তারুণ্য’৭১ এর সমন্বয়ক কাব্য সৌরভ।

তারুণ্য’৭১ এর সমন্বয়ক কাব্য সৌরভ জানান, করোনা ভাইরাস সারা বিশ্বের একটি মহামারী রোগে পরিণত হয়েছে কিন্তু বাংলাদেশে প্রত্যন্ত অঞ্চলে মানুষের মধ্যে করোনা ভাইরাস থেকে প্রতিকার পেতে তেমন কোনো সচেতনতা নেই। তাই আমরা তারুণ্য’৭১ কালারমারছড়া ইউনিয়নের ১,২ নং ওয়ার্ড়ের প্রতিটি ঘরে ঘরে পাড়ায় মহল্লার প্রায় ২ হাজার মাস্ক ও লিফলেট বিতরণ করার উদ্যোগ নিয়েছি। এই মাস্ক ও লিফলেট বিতরণ আজকে উদ্বোধন হয়েছে। আগামীকাল থেকে প্রতিটি ঘরের দৌড় গোড়ায় মাস্ক ও লিফলেট নিয়ে পৌঁছে যাবে স্বেচ্ছাসেবী সংগঠন তারুণ্য’৭১ এর সদস্যরা। মাস্ক ও লিফলেট বিতরণের পাশাপাশি তারুণ্য’৭১ এর সদস্য’রা স্বল্প খরচে বাড়ীতে বসে হ্যান্ড ওয়াশ তৈরীর পদ্ধতি শিখিয়ে দিবেন এবং মাইকিং এলার্নের মাধ্যমে মানুষকে করোনা ভাইরাস প্রতিরোধে সজাগ ও সচেতন করতে নিরলস কাজ করবে বলে জানান তাঁর টিম স্বেচ্ছাসেবী সংগঠন তারুণ্য’৭১।

Comments

comments

Posted ৮:৪৯ অপরাহ্ণ | সোমবার, ২৩ মার্চ ২০২০

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

দশ বছর পর
দশ বছর পর

(1045 বার পঠিত)

(962 বার পঠিত)

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com