বুধবার ১২ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২৯শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

করোনা : ভাড়াটিয়াদের থেকে ভাড়া নেবেন না অভিনেত্রী ভাবনার পরিবার

দেশবিদেশ অনলাইন ডেস্ক   |   রবিবার, ২২ মার্চ ২০২০

করোনা : ভাড়াটিয়াদের থেকে ভাড়া নেবেন না অভিনেত্রী ভাবনার পরিবার

করোনা ভাইরাসের কারণে দেশের অর্থনীতিতেও প্রভাব পড়ছে। নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম বৃদ্ধির খবরও আসছে। এসব বিবেচনা করে চলতি মাসে ভাড়াটিয়াদের থেকে বাড়ি ভাড়া নেবেন না অভিনেত্রী আশনা হাবিব ভাবনার বাবা হাবিবুল ইসলাম হাবিব ও মা রেহানা হাবিব।

করোনা আতঙ্কের এই কঠিন পরিস্থিতিতে মানবিক দিক বিবেচনা করে মহানুভবতার এক দৃষ্টান্ত স্থাপন করেছেন ভাবনার পরিবার।

ভাবনার বাবা চলচ্চিত্র নির্মাতা হাবিবুল ইসলাম হাবিব জানালেন, রাজধানীর হাজারীবাগ এলাকায় তাদের ৬ তলা ভবনে ছয়টি পরিবার ভাড়া থাকেন। করোনাভাইরাসের প্রাদুর্ভাবে মানুষ ঘর থেকেই বের হতে পারছেন না। অনেকর হয় তো আর্থিক সংকটও তৈরি হয়েছে। তাই ভাড়াটিয়াদের কাছে মার্চ মাসের ভাড়া না নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তার।

‘রাত্রীর যাত্রী’ খ্যাত নির্মাতা হাবিব বলেন, ‘যতো সংকটই আসুক, তা আমাদের মোকাবিলা করতে হবে। মানুষের জন্য তো মানুষকেই এগিয়ে আসতে হয়। তারপরও দুর্যোগকে পুঁজি করে অসাধু একটি শ্রেণি ফায়দা নেয়ার চেষ্টা করে।

করোনা পরিস্থিতিতেও সুবিধাবাদী ব্যবসায়ীদের আমরা দেখছি। আর এ সব দিক বিবেচনা করেই আমাদের সাধ্যের মধ্যে কিছু মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি।’

ভাবনার বাবা হাবিব মনে করেন, করোনাভাইরাসের প্রকোপে দেশের এই পরিস্থিতিতে রাজধানীসহ সারা দেশের অন্যান্য বাড়িওয়ালারাও যদি এমনটা করেন তাহলে হয় তো অনেক পরিবারের মুখে এই সংকটের দিনে হাসি ফুটবে। আর শিগগিরই বিশ্ব এই সংকট থেকে মুক্তি পাবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

দেশবিদেশ/নেছার

Comments

comments

Posted ১:২৬ পূর্বাহ্ণ | রবিবার, ২২ মার্চ ২০২০

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com