শুক্রবার ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

কর্মকর্তাদের শেষবারের মতো সতর্ক করলেন দুদক চেয়ারম্যান

দেশবিদেশ অনলাইন ডেস্ক   |   মঙ্গলবার, ০২ জুলাই ২০১৯

কর্মকর্তাদের শেষবারের মতো সতর্ক করলেন দুদক চেয়ারম্যান

কর্মকর্তাদের শেষবারের মতো সতর্ক করে দুর্নীতি দমন কমিশনের (দুদক) চেয়ারম্যান ইকবাল মাহমুদ বলেছেন, দায়িত্ব পালনে ন্যূনতম ত্রুটি পেলেও কাউকেই ক্ষমা করা হবে না। দুদক কর্মকর্তাদের নৈতিকতার মানদণ্ড হতে হবে সর্বোচ্চ। এক্ষেত্রে কমিশন আপস করবে না।

মঙ্গলবার দুদকের প্রধান কার্যালয়ে কমিশনের উপপরিচালক থেকে মহাপরিচালক পর্যায়ের কর্মকর্তাদের সঙ্গে এক জরুরি সভায় দুদক চেয়ারম্যান ইকবাল মাহমুদ এ সতর্কবাণী উচ্চারণ করেন।

তিনি বলেন, কমিশনের কোনো কর্মকর্তা কোনো ধরনের অনৈতিক কর্মকাণ্ডে জড়িয়ে পড়ছেন কিনা, তা কঠোরভাবে নজরদারি করা হচ্ছে। কেউ যদি কোনো ধরনের অপরাধে জড়ান, তবে তাকে তার কর্মকাণ্ডের জন্য শাস্তি পেতে হবে।

দুদক চেয়ারম্যান বলেন, দুদকের সব কর্মকর্তার প্রতি কমিশনের প্রশাসনিক ও প্রযুক্তিগত নজরদারি রয়েছে। কোনো ধরণের অনৈতিক আচরণ বা কাজ করলে কাউকেই ক্ষমা করা হবে না।

কতিপয় কর্মকর্তার সম্পর্কে দুদক চেয়ারম্যান ইকবাল মাহমুদ বলেন, বিভিন্ন কৌশলে আপনাদের সতর্ক করা হচ্ছে। তারপরও অনেক ক্ষেত্রেই আপনাদের অনেকের আচরণের ইতিবাচক পরিবর্তন হয়নি।

দুর্নীতি দমন কমিশন বিধিমালা-২০০৭ এর সর্বশেষ সংশোধনী অনুসারে কমিশনের প্রতিটি অনুসন্ধান ও তদন্ত আগামী ১৫ জুলাইয়ের মধ্যে সম্পন্ন করতে হবে জানান তিনি। সূত্র : যুগান্তর

Comments

comments

Posted ১০:২৯ অপরাহ্ণ | মঙ্গলবার, ০২ জুলাই ২০১৯

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com