শনিবার ১০ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ২৭শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

কলাতলীতে হোটেল কক্ষ থেকে যুবকের মৃতদেহ উদ্ধার

বিশেষ প্রতিবেদক:   |   বুধবার, ১৭ মার্চ ২০২১

কলাতলীতে হোটেল কক্ষ থেকে যুবকের মৃতদেহ উদ্ধার

 

কক্সবাজার শহরের কলাতলীর কটেজ জোনের সুইটহোম নামের একটি কটেজ থেকে আবদুল মান্নান (২৮) নামের যুবকের লাশ পাওয়া গেছে। মঙ্গলবার (১৬ মার্চ) বিকাল ৫টার দিকে কক্সবাজারের সিআইডি ও থানা পুলিশের দল লাশটি উদ্ধার করেন। আলামত ও সুরতহাল প্রতিবেদন তৈরি করে লাশটি মর্গে নেয়া হয়েছে।

নিহত আবদুল মান্নান কক্সবাজার শহরের বাদশা ঘোনা এলাকার জাকের হোসাইনের পুত্র।

কটেজ কর্তৃপক্ষ জানান, দুইদিন আগে দুই বন্ধুসহ তিনজন মিলে কটেজ সুইটহোমের ৩০২ নং কক্ষ ভাড়া নেন। এর মধ্যে আজ মঙ্গলবার বিকালের দিকে ওই কক্ষ থেকে দুর্গন্ধ বের হলে হোটেল কর্তৃপক্ষের সন্দেহ হলে পুলিশকে খবর দেন।
কক্সবাজার সদর থানার ওসি/তদন্ত বিপুল চন্দ্র দে সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, গলায় তার পেঁচিয়ে হত্যা করা হয়েছে। গলায় তার পেঁচানোর দাগ রয়েছে। ধারণা করা হচ্ছে, সাথে থাকা দুইজন মিলে গলায় তার পেঁচিয়েছে তাকে হত্যা করে খাটের নিচে লাশ লুকিয়ে পালিয়ে গেছে।
উল্লেখ্য, এর আগেও উক্ত সুইটহোম কটেজ থেকে পর্যটক নারীর মৃতদেহ উদ্ধার করা হয়েছিল। কটেজটি চালু হওয়ার পর থেকে ইয়াবা, নারী কেলেংকারি সহ নানা অপরাধের অভিযোগ স্থানীয়দের।

Comments

comments

Posted ১০:৪৫ পূর্বাহ্ণ | বুধবার, ১৭ মার্চ ২০২১

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com