বুধবার ৮ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২৩শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

কলাতলী কটেজ থেকে ৫২ নারী-পুরুষ গ্রেপ্তার: ইয়াবা উদ্ধার

  |   শনিবার, ০৯ জানুয়ারি ২০২১

কলাতলী কটেজ থেকে ৫২ নারী-পুরুষ গ্রেপ্তার: ইয়াবা উদ্ধার

দেশবিদেশ রিপোর্ট:
কক্সবাজার শহরের কলাতলী আবাসিক কটেজ থেকে ৫২জন নারী-পুরুষকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (৮ জানুয়ারি) রাত ৯টার দিকে কক্সবাজার শহরের কলাতলী হোটেল-মোটেল জোনের লাইট হাউজ এলাকায় তিনটি কটেজে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের মধ্যে ৩১ জন নারী ও ২১ জন পুরুষ রয়েছে।
পুলিশ বলছে, গ্রেপ্তারকৃত এসব নারী-পুরুষ কটেজ গুলোতে অসামাজিক কার্যকলাপে জড়িত রয়েছে। এসময় একটি কটেজ থেকে ইয়াবাও উদ্ধার হয়েছে। শুক্রবার রাতেই এসব তথ্য জানান কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. রফিকুল ইসলাম।

অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল ইসলাম জানান, ‘এক শ্রেণির আবাসিক কটেজ মালিক ও ম্যানেজারসহ সংঘবদ্ধ একটি চক্র হোটেল-মোটেল জোনের কটেজগুলোতে দীর্ঘদিন ধরে অসামাজিক কার্যকলাপ চালিয়ে আসার খবরে পুলিশের একটি দল অভিযান চালায়। শুক্রবার বিকাল ৫ টা থেকে রাত ৯ টা পর্যন্ত চালানো অভিযানে নারীসহ ৫২ জনকে আটক করা হয়।
তিনি বলেন, ‘অসামাজিক কার্যকলাপ চালানোর অভিযোগ উঠা আমির ড্রিম প্যালেস থেকে এক কর্মচারীসহ ৮ জন পুরুষ ও ২ জন নারী, মিম রিসোর্ট থেকে এক কর্মচারীসহ ১৩ জন পুরুষ ও ১৭ জন নারী এবং আজিজ গেস্ট ইন থেকে ১০ জন পুরুষ ও ২ জন নারীকে আটক করা হয়। এসময় আজিজ গেস্ট ইন কটেজের ম্যানেজারের ডেস্ক থেকে ৩৬০ টি ইয়াবা উদ্ধার হয়েছে। এছাড়া মিম রিসোর্টের পার্শ্ববতী অজ্ঞাত (সাইনবোর্ড বিহীন) এক কটেজে অভিযান চালানো হলেও ভেতরে থাকা লোকজন পেছনের গোপন দরজা দিয়ে পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি। ”
অতিরিক্ত পুলিশ সুপার বলেন, “ হোটেল-মোটেল জোনের কটেজগুলো আবাসিক পর্যটন ব্যবসার আড়ালে সংঘবদ্ধ একটি চক্র দীর্ঘদিন ধরে এ আসামাজিক কার্যকলাপ চালিয়ে আসছিল। চকটি নানা কৌশলে কক্সবাজার শহরসহ দেশের বিভিন্ন এলাকা থেকে নারীদের সংগ্রহ করে অসামাজিক কার্যকলাপে ব্যবহার করে আসছে।’
কক্সবাজার সদর মডেল থানার ওসি তদন্ত বিপুল চন্দ্র দে জানান, গ্রেপ্তারকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ চলছে। জিজ্ঞাসাবাদ শেষে গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা করা হয়েছে। শনিবার সকালে তাদের কক্সবাজার আদালতে সোপর্দ করা হবে’।

এদিকে নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় একাধিক প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ‘পুলিশ অভিযানের খবরে শারমিন গেষ্ট হাউজ নামের এক কটেজ থেকে একাধিক পতিতা ও খদ্দর পালিয়ে গেছে। উক্ত কটেজ দীর্ঘদিন ধরে একজন বার্মাইয়া কারবারির মাধ্যমে ইয়াবাকার থেকে শুরু করে সুন্দরী নারী সংগ্রহ করে অসামাজিক কর্মকান্ড চালিয়ে আসছে। এরই ধারাবাহিকতায় এবারও পার পেয়ে গেছে শারমিন কটেজ। এমটি ধারনা করছেন স্থানীয়রাকলাতলী কটেজ থেকে ৫২ নারী-পুরুষ গ্রেপ্তার: ইয়াবা উদ্ধার।

এডিবি/জেইউ।

 

Comments

comments

Posted ১২:৩৪ অপরাহ্ণ | শনিবার, ০৯ জানুয়ারি ২০২১

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com