• শিরোনাম

    কালারমারছড়ার জেলে শহিদুল্লাহ’র মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে বিশাল মানববন্ধন

    নিজস্ব প্রতিবেদক,মহেশখালী | ২৪ জুলাই ২০১৮ | ১০:২১ অপরাহ্ণ

    কালারমারছড়ার জেলে শহিদুল্লাহ’র মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে বিশাল মানববন্ধন

    মহেশখালী উপজেলার কালারমারছড়া ইউনিয়নের মো. শাহ ঘোনা গ্রামের এনামুল হকের ছেলে জেলে মো. শহিদুল্লাহকে যডযন্ত্র মুলক ভাবে গত ২১ জুলাই আটক করার প্রতিবাদে এবং তার মিথ্যা মামলা প্রত্যাহার করে মুক্তির দাবিতে ২৪ জুলাই কালারমারছড়া উপকূলীয় জেলে মৎস্য সমিতি ও সচেতন এলাকাবাসীর ব্যানারে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে।

    একই দিনে বিকালে কক্সবাজার একটি হোটেলে সংবাদ সম্মেলন ও করেছেন তার পরিবার। অপরদিকে উক্ত মানববন্ধান প্রতিবাদ সমাবেশে  শহিদুল্লাহর মা এলেমুন নাহার বলেন, সন্ত্রাস বিরোধী র‌্যাবের অভিযানকে আমরা স্বাগত জানাই। কিন্তু আমার ছেলে একজন সামান্য জেলে মাছ আহরণ করে। তার আয় দিয়ে আমাদের সংসারের বরণপোষণ করা হয়। র‌্যাব কৃর্তক পাহাড় থেকে অস্ত্র উদ্ধার দেখিয়ে আমার ছেলেকে যে অস্ত্রের কারিগর বলা হয়েছে তা সম্পূর্ন মিথ্যা। তাই আমার ছেলেকে মিথ্যা মামলা থেকে তদন্ত পূর্বক প্রত্যাহার ও নি:স্বার্থ মুক্তির দাবী জানাচ্ছি। এ সময় তার স্ত্রী আমানা বেগম বলেন,প্রশাসন অভিযান চালিয়ে প্রকৃত অপরাধীদের আটক করুক এটা আমরা ও চাই।

    আর আমার স্বামী কোন সময় অপরাধে জড়িত ছিলনা তা সংশ্লিষ্ট এলাকাবাসী ভাল করে জানে। তাই তদন্তপূর্বক সংশ্লিষ্ট প্রশাসন আমার স্বামীর মিথ্যা মামলা প্রত্যাহার করে মুক্তির দাবি জানান।এসময় কালারমারছড়া বাজার জামে মসজিদের খতিব নুরুল আজিমসহ বক্তারা বলেন, আমরা সাধারণ জনগণ চাই শান্তি, শহিদুল্লাহর মত কোন যুবক বিনা অপরাধে আর যেন জেলের ঘানি না টানে। সংশ্লিষ্ট প্রশাসন তদন্ত পূর্বক মাছ আহরণ করার পেশায় জড়িত জেলে শহিদুল্লাহর মিথ্যা মামলা প্রত্যাহার ও নি:স্বার্থ মুক্তির দাবি জানিয়ে উপরোক্ত কথা বলেন। মঙ্গলবার দুপুর ১২ টার সময় কালারমারছড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠের পূর্ব পাশে মহেশখালী প্রধান সড়কে এ মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচী পালন করা হয়। ওই কর্মসূচীতে জেলে, ছাত্র, ব্যবসায়ীসহ শত শত নারী-পুরুষ অংশ গ্রহন করে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ