• শিরোনাম

    কালারমারছড়ায় কর্মহীন অসহায় পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেছেন যুবলীগনেতা কলিম উল্লাহ হাসান মুন্না

    বার্তা পরিবেশক | ০৮ মে ২০২০ | ১২:১১ পূর্বাহ্ণ

    কালারমারছড়ায় কর্মহীন অসহায় পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেছেন যুবলীগনেতা কলিম উল্লাহ হাসান মুন্না

    কক্সবাজারের মহেশখালী উপজেলার কালারমারছড়া ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড়ে কর্মহীন হত-দরিদ্র পরিবারের মাঝে নিজস্ব তহবিল থেকে বিভিন্ন ঈফতার সামগ্রী বিতরণ করেছেন কালারমারছড়া ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারন সম্পাদক ও বঙ্গবন্ধু জাতীয় যুব পরিষদ কক্সবাজার জেলা সহ-সভাপতি সমাজ সেবক কলিমুল্লাহ হাসান মুন্না । সম্প্রতি সারা বাংলাদেশে মহামারী করোনাভাইরাসের আতংকে লকডাউন করা হয়েছে পুরো দেশ । এমতবস্থায় ঘর বন্দি হওয়া কর্মহীন মানুষ গুলো অর্ধাহারে ও অনাহারে দিন কাটছে এ সব নারী-পুরুষের । এলাকার দিনমজুর ও নিম্ন আয়ের মানুষ গুলো কোথাও কাজ কর্ম করতে না পারায় তাদের পরিবার পরিজন নিয়ে সিমাহীন দুর্ভোগে পড়েছেন । বলতে গেলে এসব নিম্ন আয় ও মধ্য আয়ের মানুষ গুলোর সময় কাটছে অতি আতংকের মধ্যে । এলাকার অনেক পরিবারে ইতিমধ্যে খাদ্য সংকট দেখা দিয়েছে । অন্যদিকে এই পবিত্র রমজান মাসেও তারা দু’মুটো আহার যোগাতে না পেরে অনেকে পেটের দায় নিজ ঘরের ভিতর নিরবে চোখের পানি ফেলছেন । তাই এ সব কর্মহীন মানুষের মুখে দু’মুটো খাবার জোগাতে খাদ্য নিয়ে তাদের পাশে দাড়িয়েছেন মহেশখালী উপজেলার কালারমারছড়া ইউনিয়নের মারাক্কা ঘোনা এলাকার তরুণ রাজনীতিবিদ , যুবলীগ নেতা ও সমাজ সেবক কলিমুল্লাহ হাসান মুন্না । দেশের এই ভয়াবহ দুর্যোগ মুহুর্তে অসহায় মানুষ কে খাদ্য দিয়ে সেবা করায় এলাকার মানুষ তাকে সাধুবাদ জানিয়েছেন ।

    মানুষ মানুষের জন্য , মানুষের কল্যাণে মানুষকেই এগিয়ে আসতে হবে । যারা দেশের দুর্যোগেরর সময় মানুষকে সাহায্য সহযোগিতা করবে , যারা মানবতার কল্যাণে এগিয়ে আসবে তারাই সত্যিকার অর্থে দেশ প্রেমিক । আজকে দেশের এই মহা দুর্যোগে অসহায় মানুষ কে সহযোগিতা করার জন্য যুবলীগ নেতা ও সমাজ সেবক কলিমুল্লাহ হাসান মুন্না’র মত সকল দেশ প্রেমিক কে এগিয়ে আসা উচিৎ । করোনাভাইরাসের কারনে দেশে যখন লকডাউন ঘোষণা করা হয় , মানুষ যখন অর্থ ও খাদ্য সংকটে পড়ে তাদের পরিবার পরিজন নিয়ে চিন্তায় পড়ে গেছেন , তখনই ইউনিয়নের মারাক্কা ঘোনা এলাকার সমাজ সেবক ও তরুণ রাজনীতিবিদ মুন্না এসব অসহায় পরিবারের মাঝে চাল , ডাল , আলু , পেঁয়াজ , তেল , সেমাই , নুডুস , ছোলা ও মুড়ি নিয়ে এসব অসহায় মানুষের ঘরে ঘরে রাতের অন্ধকারে গিয়ে হাজির হয়েছেন । ৬ মে বুধবার রাতে তিনি এসব ঈফতার ও বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ করেন । এছাড়া যুবলীগ নেতা ও সমাজ সেবক কলিমুল্লাহ হাসান মুন্না গত ১৫ এপ্রিল কালারমারছড়া ইউনিয়নের ৩, ৪,৫,৬,৭, ও ৮নং ওয়ার্ড়ে হত-দরিদ্র মানুষের মাঝে বিভিন্ন শুকনো খাবার বিতরণ করেছেন ।

    কলিমুল্লাহ হাসান মুন্না বলেন , দেশের এই দুর্দিনে সাধারন কেটে খাওয়া মানুষের পাশে দাড়ানো সকল বিত্তবানদের প্রয়োজন । ঠিক তেমনি ভাবে আমিও সাধ্যমত এলাকার কর্মহীন মানুষের জন্য সামান্যটুকু খাদ্যসামগ্রী বিতরণ করেছি । তিনি বলেন , আমি আসন্ন ঈদের সময় যে সব জামা কাপট কেনা বা ঈদের বাড়তি খরচ না করে অসহায় মানুষের কল্যাণে কাজ করার জন্য সিদ্ধান্ত নিয়েছি । তাই এসব খরচের টাকা দিয়ে এলাকার কর্মহীন অসহায় মানুষের সেবা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি । এদিকে দেশের এই দুর্যোগ মুহুর্তে এবং এই পবিত্র রমজান মাসে এলাকার কর্মহীন ও অসহায় মানুষ গুলো মুন্না’র দেওয়া খাদ্যসামগ্রী পেয়ে আনন্দিত হয়ে তারা মহান আল্লাহর কাছে শুকরিয়া জ্ঞাপন করে যুবলীগ নেতা ও সমাজ সেবক কলিমুল্লাহ হাসান মুন্না’র জন্য আন্তরিক ভাবে দোয়া কামনা করেছেন । দেশের এই মহামারী করোনাভাইরাস থেকে রক্ষা পেতে সামাজিক দুরত্ব বজায় রাখা সহ সরকারের নির্দেশনা মেনে চলতে সবাইকে আহবান জানিয়েছেন কলিমুল্লাহ হাসান মুন্না ।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ