• শিরোনাম

    কালারমারছড়ায় শহীদ পরিবারের সন্তান ওসমান চেয়ারম্যানের কবর জিয়ারত করলেন স্বরাষ্ট্রমন্ত্রী

    নিজস্ব প্রতিবেদক | ২৪ নভেম্বর ২০১৯ | ১:০৩ পূর্বাহ্ণ

    কালারমারছড়ায় শহীদ পরিবারের সন্তান ওসমান চেয়ারম্যানের কবর জিয়ারত করলেন স্বরাষ্ট্রমন্ত্রী

    মহেশখালীর কালারমারছড়ায় কক্সবাজার জেলার প্রথম শহীদ মোহাম্মদ শরীফ চেয়ারম্যানের সন্তান আওয়ামী লীগ নেতা ওসমান গণি চেয়ারম্যানের কবর জিয়ারত করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মো: আসাদুজ্জামান খাঁন কামাল এমপি।
    স্বরাষ্ট্রমন্ত্রী গতকাল শনিবার দুপুর ৩ টায় কালারমারছড়া ইউনিয়ন পরিষদ মাঠের জলদস্যু আতœসমর্পণ মঞ্চ থেকে নেমে মোহাম্মদ শাহ ঘোনা এলাকায় যান। সেখানে বর্তমান ইউপি চেয়ারম্যান তারেক বিন ওসমান শরীফের পিতা ও শহীদ মো: শরীফ চেয়ারম্যানের সন্তান ওসমান গনি চেয়ারম্যানের কবর জিয়ারত করেন।
    এই সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, পুলিশের আইজি ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী, মহেশখালী-কুতুবদিয়ার সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক, কক্সবাজার-১-এর সাংসদ জাফর আলম, কক্সবাজার- ৩ আসনের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল, চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক, কক্সবাজারের ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মোহাম্মদ আশরাফুল আফসার, জেলা পরিষদের চেয়ারম্যান মোস্তাক আহমদ চৌধুরী, জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট সিরাজুল মোস্তফা, জেলা আওয়ামী সাধারণ সম্পাদক মেয়র মুজিবুর রহমান, কক্সবাজার জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি বিেিশষ্ট সাংবাদিক তোফায়েল আহমদ।
    উল্লেখ্য মো: শরীফ চেয়ারম্যান ১৯৭১ সালের মুক্তিযুদ্ধ চলাকালিন দ্বীপের রাজাকার আলবদরদের হাতে নিহত হন। তিনি হচ্ছেন জেলার প্রথম শহীদ মুক্তিযোদ্ধা। তার পুত্র ওসমান গনি চেয়ারম্যানকে ২০১২ সালে সন্ত্রাসীরা নৃশংসভাবে হত্যা করে। এখন তারপুত্র তারেক বিন ওসমান শরীফ এই ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হয়ে সন্ত্রাসমুক্ত সমাজ গঠনের জন্য কাজ করছেন। এই জন্য তিনি সবার সহযোগিতা কামনা করেছেন সবার। ###

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ