শুক্রবার ২৩শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

কুতুবদিয়ার নতুন ইউএনও মনোয়ারা বেগম

কুতুবদিয়ায় ইউএনও বিদায় ও বরণ অনুষ্ঠান

লিটন কুতুবী,কুতুবদিয়া   |   সোমবার, ১৬ জুলাই ২০১৮

কুতুবদিয়ায় ইউএনও বিদায় ও বরণ অনুষ্ঠান

কুতুবদিয়ায় নতুন ইউএনও হিসেবে কর্মস্থলে যোগদান করেছেন মনোয়ারা বেগম। গত ১৫ জুলাই অপরাহ্নে কুতুবদিয়া উপজেলা নির্বাহী অফিসার হিসেবে দায়িত্ব গ্রহণ করেন তিনি। মনোয়ারা বেগম এর পূর্বে চট্টগ্রাম জেলা প্রশাসকের কার্যালয়ে সিনিয়র সহকারী কমিশনারের দায়িত্ব পালন করেছেন। কুতুবদিয়ার ইতিহাসে এই প্রথম চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে মার্কেটিং বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রী অর্জন করা একজন মহিলা আগ্রহ করে প্রথম পোস্টিং নিয়ে নির্বাহী অফিসার হিসেবে যোগদান করলেন। তাঁর আগমন ও বিদায়ী ইউএনও সুজন চৌধুরীর এডিসি পদে পদায়ন জনিত বিদায় উপলক্ষ্যে গত ১৫ জুলাই সন্ধ্যায় অফিসার্স ক্লাবে এক অনাড়ম্ভর অনুষ্ঠানের আয়োজন করে ক্লাবের নেতৃবৃন্দ।

এ সময় অফিসার্স ক্লাবের সভাপতি বিদায়ী ইউএনও সুজন চৌধুরী ও নতুন ইউএনও মনোয়ারা বেগমের হাতে পুষ্পমাল্য তুলে দিয়ে অফিসার্স ক্লাবের নেতৃবৃন্দের পক্ষ থেকে নতুন ইউএনও’কে বরণ করে নেন। এদিন একই সাথে বিদায় ও বরণ ডালাও সাজানো অনুষ্ঠানটি পরিচালনা করেন উপজেলা মৎস্য কর্মকর্তা নাসিম আল মাহমুদ। উপস্থিত ছিলেন বিদায়ী এসিল্যান্ড পদ্মাসন সিংহ, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা রজব আলী,উপজেলা প্রকৌশলী মোহাম্মদ মহসিন রেঞ্জ কর্মকর্তা অসিত কুমার রায়, পরিবার পরিকল্পনা কর্মকর্তা বিধান কান্তি রুদ্রও কুতুবদিয়া উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রভাষক নজরুল ইসলামসহ বিভিন্ন সরকারি-বেসরকারি দপ্তরের কর্মকর্তা বৃন্দ। উল্লেখ্য বিদায়ী ইউএনও সুজন চৌধুরী এডিসি হিসেবে ফেনী জেলায় যোগদান করবেন।

দেশবিদেশ /১৬ জুলাই ২০১৮/নেছার

Comments

comments

Posted ১০:৩০ অপরাহ্ণ | সোমবার, ১৬ জুলাই ২০১৮

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com