সোমবার ২৭শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ | ১৩ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

কুতুবদিয়ায় চেয়ারম্যানের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদ

বার্তা পরিবেশক   |   মঙ্গলবার, ০৮ ফেব্রুয়ারি ২০২২

কুতুবদিয়ায় চেয়ারম্যানের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদ

ককক্সবাজারের কুতুবদিয়া আলী আকবর ডেইল ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর সিকদারের বিরুদ্ধে প্রতিপক্ষের নানা ষড়যন্ত্র ও অপপ্রচারের বিরুদ্ধে প্রতিবাদ উঠেছে। চেয়ারম্যানকে নিয়ে ভিত্তিহীন অভিযোগে ক্ষুব্ধ স্থানীয়দের মাঝেও উত্তেজনা সৃষ্টি হয়েছে।

মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) বিকেলে অপপ্রচারের প্রতিবাদে কক্সবাজার প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেন চেয়ারম্যান জাহাঙ্গীর সিকদার।

সংবাদ সম্মেলনে ফতে আলী সিকদার পাড়ার মৃত ফিরোজ আলমের মেয়ে তানজিনা সুলতানা সুমির বিরুদ্ধে অপপ্রচারের তীব্র নিন্দা জানান। তার বিরুদ্ধে রটানো সংবাদকে মিথ্যা ও বানোয়াট বলে লিখিত বক্তব্যে উল্লেখ করেন।

তিনি দাবি করেন, একজন নির্বাচিত চেয়ারম্যানের বিরুদ্ধে বারবার ভূমি দস্যুতার অভিযোগ তোলা হচ্ছে। আমি কোথায় কার জমি দখল করছি সেটির সুনির্দিষ্ট প্রমাণ থাকলে আইনের প্রতি শ্রদ্ধাশীল হয়ে আমার বিরুদ্ধে আনীত অভিযোগ মাথা পেতে নিবো।

জাহাঙ্গীর সিকদার বলেন, ওই নারী ওয়ারিশ সনদ জালিয়াতির কথা উল্লেখ করে আমার বিরুদ্ধে আদালতে মামলা করেছেন যেটা তদন্তাধীন এবং চলমান রয়েছে। বিজ্ঞ আদালতের রায়ের প্রতি শ্রদ্ধা না রেখে সেটা নিয়ে আবার ভুল ব্যাখ্যা করে বারবার আমার সম্মানহানী করা হচ্ছে। যে জায়গা নিয়ে বিরোধের কথা বলা হচ্ছে, সে জায়গার মালিক জমির নামে অন্য কেউ অথচ তার জায়গা দখল করে নেওয়া হচ্ছে বলে সব জায়গায় মিথ্যা কথা রটানো হচ্ছে।

সাজানো ও দুরভিসন্ধিমূলক এসব সংবাদ একটি স্বার্থান্বেষী মহল নিজেদের মধ্যে যোগসূত্র স্থাপন করে প্রকাশ করে। অসৎ উদ্দেশ্যে এসব অপপ্রচার করা হচ্ছে বলেও দাবি করেন তিনি।

তিনি আরও বলেন, একজন নবনির্বাচিত চেয়ারম্যানকে রাজাকার পুত্র বলে বারবার বিভিন্ন জায়গায় উপস্থাপন করে হেয়-প্রতিপন্ন করা হচ্ছে সেটি উদ্দেশ্য প্রণোদিত, ভুল ও মিথ্যা। এরকম বিভ্রান্তিমূলক তথ্য উপস্থাপন করে সামাজিক এবং রাজনৈতিক সম্মান ক্ষুন্ন করা হচ্ছে। বিষয়টি প্রমাণ করতে না পারলে অভিযুক্ত নারী ও তাকে সহযোগিতাকারী অপচক্রের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। এ বিষয়ে কাউকে বিভ্রান্ত না হতে আনুরোধ করেন তিনি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- কুতুবদিয়া উপজেলা যুবলীগের আহ্বায়ক আবু জাফর, তারেক আজিজ, অ্যাডভোকেট জাহেদুল ইসলাম, তারেক ও কাইছার সিকদার প্রমুখ।

Comments

comments

Posted ৬:৪৭ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৮ ফেব্রুয়ারি ২০২২

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

প্রকাশক
তাহা ইয়াহিয়া
সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
01870-646060
Email
ajkerdeshbidesh@yahoo.com