রবিবার ২৬শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

কুরবানীর জন্য অসহায়দের গরু উপহার দিলেন টেকনাফের ইউএনও

দেশবিদেশ প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ২২ জুলাই ২০২১

কুরবানীর জন্য অসহায়দের গরু উপহার দিলেন টেকনাফের ইউএনও

করোনার এই দুঃসময়ে অসহায় মানুষের পাশে দাঁড়ালো টেকনাফ উপজেলা প্রশাসন। দুস্থ মানুষ যাদের পশু কুরবানী দেয়ার সামর্থ্য নেই তাদের গরু উপহার দিলেন টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পারভেজ চৌধুরী।

বুধবার (২১ জুলাই) পবিত্র ঈদুল আযহার কুরবান উপলক্ষ্যে টেকনাফ উপজেলার বাহারছড়া ইউনিয়নের শামলাপুর পুরানপাড়া আশ্রয়ণকেন্দ্রের দরিদ্র জনগোষ্ঠীকে একটি গরু উপহার দেন তিনি।

ইউএনও পারভেজ চৌধুরী বলেন, ‘করোনার এই কঠিন সময়ে মানুষের আর্থিক সংকট দেখা দিয়েছে। সরকার ঘোষিত লকডাউনে মানুষ ঘরের বাইরে যেতে না পারায় অর্থনৈতিক সমস্যার কারণে কুরবানী পশু কিনতে পারে নাই। যার কারণে অনেক অসহায় মানুষ কুরবানী মাংস থেকে বঞ্চিত হচ্ছে। সেই চিন্তা-ভাবনা থেকে তাদের পাশে দাঁড়িয়েছে টেকনাফ উপজেলা প্রশাসন।

তিনি বলের, বাহারছড়া শামলাপুর আশ্রয়ণেকেন্দ্রের ১৭ পরিবারকে একটি গরু উপহার দেয়া হয়েছে। যাতে গরীব-অসহায় মানুষগুলো পরিবারের সদস্যদের নিয়ে কুরবানের মাংসের চাহিদা মেটাতে পারে।
ঠিক এভাবে দরিদ্র জনগোষ্ঠির পাশে থাকছে এবং থাকবে টেকনাফ উপজেলা প্রশাসন।

উপজেলা প্রশাসন থেকে গরু উপহার পেয়ে খুশি হয়েছে আশ্রয়ণকেন্দ্রের অসহায় মানুষগুলো।

তারা বলছেন, মহামারির এ সময়ে উপজেলা প্রশাসনের মানবিক কাজটি চিরদিন স্মরণীয় হয়ে থাকবে। এই ঈদে তাদের খবর নেয়ার মতো কেউ ছিল না। একমাত্র মানবিক ইউএনও তাদের পাশে দাঁড়িয়েছেন। ইউএনও’র পাশাপাশি তারা কৃতজ্ঞতা প্রকাশ করেছেন বাহারছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মৌলভী আজিজ উদ্দিনের প্রতি। চেয়ারম্যানের মাধ্যমে ইউএনও পারভেজ চৌধুরীর কাছ থেকে তারা কুরবানীর জন্য গরু উপহার পেয়েছেন।

Comments

comments

Posted ৫:৫৫ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২২ জুলাই ২০২১

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com