• শিরোনাম

    কেন জলদি বিয়ে করলেন শাহরুখ?

    দেশবিদেশ অনলাইন ডেস্ক | ১৫ জুলাই ২০১৮ | ৩:৫৪ অপরাহ্ণ

    কেন জলদি বিয়ে করলেন শাহরুখ?

    জনপ্রিয়তা হারানের ভয়ে অনেক তারকা বিবাহিত হয়েও গোপন করেন। কেউ কেউ আবার বিয়ের পর জনপ্রিয়তা কমে যাবে এই ভাবনা থেকেও বিয়ে করতে দেরী করেন।সেদিক দিয়ে বলিউড বাদশাহ শাহরুখ খান একেবারেই বিপরীত।তার ক্যারিয়ার শুরুই হয়েছে বিয়ের পর।

    শাহরুখ যখন বিয়ে করেন তখন তার বয়স ছিল মাত্র ২৬ বছর।দীর্ঘ ছয় বছর প্রেমের পর শাহরুখ আর গৌরি খান বিয়ে করেন ১৯৯১ সালে। এখন পর্যন্ত তারা বলিউডের অন্যতম সুখী দম্পতি হিসেবেই পরিচিত। শাহরুখের ভক্তরা প্রায়ই তার কাছে এত অল্প বয়সে বিয়ে করার কারণ জানতে চান।কিন্তু এই নিয়ে শাহরুখ সরাসরি তার ভক্তদের কিছু জানাননি।

    সম্প্রতি ‘আস্ক মি অ্যানি কোয়েশ্চেন’ নামক একটি ফিচার চালু করেছে ছবি শেয়ারিং সাইট ইনস্টাগ্রাম। যেখানে ভক্তরা চাইলেই তাদের পছন্দের তারকার কাছে যে কোনো প্রশ্ন করতে পারবেন। এবার এই ফিচারটি ব্যবহার করে শাহরুখ তার ভক্তদের বহু প্রতীক্ষিত প্রশ্নটির উত্তর দেন।

    এখানে কিং খানের একজন ভক্ত তাকে প্রশ্ন করেন আপনি কেনো এতো তাড়াতাড়ি বিয়ে করেছেন স্যার? জবাবে বলিউড সুপারষ্টার শাহরুখ জানান, ‘ভাই, ভালোবাসা ও সৌভাগ্য জীবনে যে কোনো সময় চলে আসে। গৌরীর সঙ্গে দুটিই আমার জীবনে এসেছে।’

    ২৭ বছরের বিবাহিত জীবনে শাহরুখ-গৌরি দম্পতির আরিয়ান, সুহানা ও আব্রাম নাম তিনজন সন্তান রয়েছে।

    শিগগিরই আনন্দ এল রাই পরিচালিত ‘জিরো’ ছবিতে শাহরুখকে দেখা যাবে আনুশকা শর্মা ও ক্যাটরিনা কাইফের সঙ্গে।

    সূত্র : হিন্দুস্তান টাইমস

    Comments

    comments

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ