• শিরোনাম

    কেমন আছেন প্রবীর মিত্র?

    দেশবিদেশ অনলাইন ডেস্ক | ০৫ সেপ্টেম্বর ২০১৯ | ৯:২২ অপরাহ্ণ

    কেমন আছেন প্রবীর মিত্র?

    বিখ্যাত অভিনেতা প্রবীর মিত্রকে পাঁচ-ছয় বছর ধরে কোথাও দেখা যাচ্ছে না। তাই তিনি এখন কেমন আছেন, এই প্রশ্ন অনেকের। দীর্ঘদিন অর্থারইজ সমস্যা, বিশেষ করে দুই হাঁটুর তীব্র অসুস্থতার কারণে প্রবীর মিত্র এখন ঘরের চার দেয়ালে বন্দী হয়ে প্রায় নিঃসঙ্গ সময় কাটাচ্ছেন।

    চলতি বছরই চলচ্চিত্র ক্যারিয়ারে ৫০ বছর পার করতে চলেছেন প্রবীর মিত্র। ১৯৬৯ সালে প্রয়াত এইচ আকবরের ‘জলছবি’ চলচ্চিত্রের মধ্যদিয়ে প্রথম ক্যামেরার সামনে দাঁড়ান প্রবীর মিত্র। এই চলচ্চিত্রে চিত্রনাট্য ও সংলাপকার হিসেবে অভিনেতা এটিএম শামসুজ্জামানের আত্মপ্রকাশ। চলচ্চিত্রটি মুক্তি পায় ১৯৭১ সালের ১ জানুয়ারি। অসুস্থ হওয়ার আগে প্রায় ৪০০ চলচ্চিত্রে অভিনয় করেছেন প্রবীর মিত্র। গত ১৮ আগস্ট ৭৯ বছরে পা রেখেছেন গুণী এই অভিনেতা। নিঃসঙ্গ এই অভিনেতার এখন সময় কাটে শুধু অতীতের ব্যস্ত সময়ের স্মৃতির কথা মনে করে।

    দীর্ঘদিন পর প্রবীর মিত্র মুখোমুখি হলেন কোনো টিভি-চ্যানেলের। চ্যানেল আইয়ের ‘কিউট সাময়িকী’ অনুষ্ঠানে তিনি কথা বলেছেন তার অতীত-বর্তমান, সুখ-দুঃখ, নিঃসঙ্গ একাকী জীবনের নানা প্রসঙ্গ নিয়ে। গতকাল তার বাসভবনে এর দৃশ্যধারণ করা হয়। সঞ্চালনায় ছিলেন চলচ্চিত্র সাংবাদিক আবদুর রহমান। অনুষ্ঠানটি আগামীকাল শুক্রবার সন্ধ্যায় ৬টায় চ্যানেল আইয়ে প্রচার হবে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ