বুধবার ২৫শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

কে হবেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯

দেশবিদেশ অনলাইন ডেস্ক   |   শুক্রবার, ১১ অক্টোবর ২০১৯

কে হবেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯

অবশেষে দুয়ারে দাঁড়িয়ে সেই মাহেন্দ্রক্ষণ। ঘোষিত হবে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯’-এর মুকুট জয়ীর নাম। কে হবেন এবার বিশ্বসুন্দরীর মঞ্চে বাংলাদেশের প্রতিনিধি, জানা যাবে আজ (১১ অক্টোবর) রাতেই।

এদিন সন্ধ্যায় রাজধানীর বিলাসবহুল একটি হোটেলে অনুষ্ঠিত হচ্ছে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৯’- এর গ্র্যান্ড ফিনালে। সেরা ১২ জন প্রতিযোগী থেকে বাছাই হবে সেরা তিন বিজয়ীর নাম। সেখান থেকে প্রথম বিজয়ী অংশ নেবেন বিশ্বসুন্দরী প্রতিযোগিতার মূল মঞ্চে।
এমনটাই জানালেন আয়োজক প্রতিষ্ঠান অমিকন এন্টারটেইনমেন্ট।
গত ৫ সেপ্টেম্বর আনুষ্ঠানিক ঘোষণার মাধ্যমে যাত্রা শুরু করে নতুন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ নির্বাচনের এই আয়োজনটি।
এ বছরের ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ অডিশনের জন্য ৩৭ হাজার ২৪৩ জন প্রতিযোগী নিবন্ধন করেন। সেখান থেকে অডিশনের জন্য ডাক পান ৩০০ জন।
যাচাই বাছাই শেষে ৩৫ জন সুন্দরী নিয়ে শুরু হয় প্রতিযোগিতার মূল আয়োজন। সৌন্দর্য, শিক্ষা, বুদ্ধিমত্তাসহ আরও কিছু যোগ্যতার ওপর ভিত্তি করে বাছাই করা হয়েছে সেরা ১২ জন সুন্দরী।
যারা সেরা ১২ নির্বাচিত হয়েছেন তারা হলেন—শান্তা, স্নিগ্ধা রহমান, মিয়ামি, ত্রিদিপা, জান্নাত, প্রিয়ন্তী উর্বী, মিতু, তোশরা, নিশা চৌধুরী, তামান্না, নওশিন মিম ও শ্রাবন্তী দাস।
এখানে প্রধান তিন বিচারক হিসেবে কাজ করছেন চিত্রনায়িকা মৌসুমী, চিত্রনায়ক ফেরদৌস ও সৌন্দর্য বিশেষজ্ঞ ফারনাজ আলম। গ্র্যান্ড ফিনালের আয়োজনে দুই বিচারক ফেরদৌস ও মৌসুমীকে পারফর্ম করতেও দেখা যাবে মঞ্চে।
বিচারক ফেরদৌস বলেন, ‘আমরা সেরা ৩৫ জনকে নিয়ে শুরু করেছিলাম। চেষ্টা করেছি উপস্থাপনা, নাচ, গান, অভিনয়, সামাজিকতা, মানবিকতাসহ নানা বিষয়ের ওপর জোর দিয়ে তাদের নির্বাচন করতে। আশা করছি যাকে আমরা বিজয়ী হিসেবে পাবো তার হাত ধরে বিশ্বসুন্দরীর মঞ্চে ভালো কিছু অর্জন হবে।’
গ্র্যান্ড ফিনালেতে উপস্থিত থাকবেন অমিকন এন্টারটেইনমেন্টের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মেহেদী হাসান, এক্সপার্ট প্রোভাইডারের ম্যানেজিং ডিরেক্টর অপু খন্দকার, এক্সপোজার ট্যালেন্ট এজেন্সির সিইও সজীব রশীদ, আয়োজনের ব্রডকাস্টিং পার্টনার এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান ও নানা অঙ্গনের তারকারা।
মিস ওয়ার্ল্ড বাংলাদেশের অডিশন পর্বগুলো ধারণ করা হয়েছে এটিএন বাংলার ক্যামেরায়। গেল ২৭ সেপ্টেম্বর থেকে প্রতি শুক্র ও সোমবার রাত ৮টায় প্রচার করা হয়েছে প্রতিটি পর্ব।
আজ (১১ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৬টা থেকে গ্র্যান্ড ফিনালে সরাসরি সম্প্রচার করবে এটিএন বাংলা।
প্রসঙ্গত, এর আগে ২০১৭ সালে মিস ওয়ার্ল্ড বাংলাদেশের মুকুট পরেন জেসিয়া ইসলাম ও ২০১৮ সালে বিজয়ী হন জান্নাতুল ফেরদৌস ঐশী।

Comments

comments

Posted ৯:৪১ অপরাহ্ণ | শুক্রবার, ১১ অক্টোবর ২০১৯

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

রিচি আসছেন কাল
রিচি আসছেন কাল

(736 বার পঠিত)

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com