• শিরোনাম

    বৃহত্তর টেকপাড়া এলাকায় গণসংযোগ ও পথসভায় মেয়রপ্রার্থী সরওয়ার কামাল

    কোন অপপ্রচার ও ষড়যন্ত্র নারিকেল গাছ মার্কার বিজয় ঠেকাতে পারবে না

    বার্তা পরিবেশক | ২০ জুলাই ২০১৮ | ১০:৫৩ অপরাহ্ণ

    কোন অপপ্রচার ও ষড়যন্ত্র নারিকেল গাছ মার্কার বিজয় ঠেকাতে পারবে না

    আসন্ন কক্্সবাজার পৌরসভা নির্বাচনে নাগরিক কমিটি মনোনিত নারিকেল গাছ প্রতীকে মেয়র পদপ্রার্থী সরওয়ার কামাল ২০ জুলাই সারাদিন বৃহত্তর টেকপাড়া এলাকার জনতা সড়ক, হাঙ্গরপাড়া, মধ্যম ও উত্তর টেকপাড়া, তারাবনিয়া ও মাঝিরঘাট এলাকাসহ বিভিন্নস্থানে গণসংযোগ ও পথসভায় যোগদান করেছেন। গণসংযোগ শেষে বাদ মাগরিব টেকপাড়া চৌমুহনীতে অনুষ্ঠিত হয় বিশাল পথসভা। পথসভায় টেকপাড়া এলাকার সর্বস্তরের বিপুল সংখ্যক মানুষ অংশগ্রহণ করেন। পথসভায় সরওয়ার কামাল বলেছেন, আমি আপনাদের ভাই ও সন্তান হিসেবে নারিকেল গাছ মার্কায় ভোট চাই। আমার বিজয় নিশ্চিত জেনে প্রতিপক্ষরা আমার বিরুদ্ধে বিভিন্ন অপপ্রচার ও মিথ্যাচার করছে। আমি দৃঢ়তার সাথে বলতে চাই কোন প্রকার ষড়যন্ত্র, মামলা-হামলা ও মিথ্যাচারের কাছে আমি নতিস্বীকার করব না।

    যে কোন পরিস্থিতি আমি পৌরবাসীকে সাথে নিয়ে মোকাবেলার মাধ্যমে নির্বাচনী যুদ্ধে লড়ে যাব। ইনশা আল্লাহ আমাদের বিজয় সুনিশ্চিত। তাই কোনপ্রকার গুজবে বিভ্রান্ত না হয়ে আগামী ২৫ জুলাই নারিকেল গাছ মার্কায় ভোট দেয়ার জন্য তিনি আহবান জানান। নাগরিক কমিটির সভাপতি গোলাম কিবরিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত পথসভায় আরো বক্তব্য রাখেন সাইদুল আলম, মমতাজুল ইসলাম, মোসলেম উদ্দিন সর্দার, দিল মুহাম্মদ সওদাগর, হাসান ইয়াছিনসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

    ৩ নং ওয়ার্ডের বড়বাজার এলাকাসহ বিভিন্নস্থানে নারিকেল গাছ মার্কার সমর্থনে গণসংযোগ করেছেন লোহাগাড়া উপজেলা চেয়ারম্যান সুপ্রিম কোর্টের বিশিষ্ট আাইনজীবি অ্যাডভোকেট ফরিদউদ্দিন খান। এসময় কক্্সবাজার সদর উপজেলা চেয়ারম্যান জিএম রহিমুল্লাহ, শ্রমিকনেতা আমিনুল ইসলাম হাসান, ছাত্রনেতা আহমদ সালমানসহ বিপুল সংখ্যক নারিকেল গাছ মার্কার সমর্থক অংশগ্রহণ করেন। অ্যাডভোকেট ফরিদ উদ্দিন খান প্রতিটি ব্যবসা প্রতিষ্ঠানে গিয়ে ব্যবসায়ীদের খোঁজ-খবর নেন এবং আগামী ২৫ জুলাই দলমত নির্বিশেষে নারিকেল গাছ মার্কায় ভোট দেয়ার জন্য আহবান জানান।

    দেশবিদেশ /২০ জুলাই ২০১৮/নেছার

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ