• শিরোনাম

    ক্রেতা সেজে মহেশখালীতে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৯০ হাজার টাকা জরিমানা

    বার্তা পরিবেশক | ২১ মার্চ ২০২০ | ১২:৩৮ পূর্বাহ্ণ

    ক্রেতা সেজে মহেশখালীতে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৯০ হাজার টাকা জরিমানা

    সারা পৃথিবীর মানুষ এখন করোনা ভাইরাসের ভয়ে আতংক রয়েছে। ওই ভাইরাস থেকে সর্তকতায় হতে রাষ্ট্রীয়ভাবে বিগত ১৭ মার্চ হতে বন্ধ রাখা হয়েছে স্কুল, কলেজসহ বিভিন্ন সরকারী বেসরকারী প্রতিষ্ঠান। এমনকি পর্যটক স্পটগুলিতে পর্যটক না আসতে পয়েন্টে পয়েন্টে পুলিশের ছিল সতর্কমূলক পাহারা।

    এ করোনাকে পুঁজি করে মহেশখালীতে কিছু অসাধু ব্যবসায়ী দ্রব্য মূল্য বৃদ্ধি করার কারণে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করেন মহেশখালী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুচিং মং।
    ২০ মার্চ শুক্রবার বিকাল ৪ ঘটিকার সময় মহেশখালীর পৌরসভার গোরকঘাটা বাজারে তিনটি ও বড় মহেশখালী নতুন বাজারে ৩টি করে মোট ছয়টি মুদির দোকানে ৯০ হাজার টাকা জরিমানা করেন। মহেশখালী উপজেলা সহকারী কমিশনার (ভূমি)র এমন সময়োপযোগী মহৎ উদ্যোগকে সুশীল সসাজ ও সাধারণ ক্রেতারা ধন্যবাদ এবং কৃতজ্ঞতা প্রকাশ করেন। এব্যাপারে মহেশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ জামিরুল ইসলাম বলেন, বিশ্বের অধিকাংশ দেশ করোনা ভাইরাস নিয়ে আতংক রয়েছে। এসময় যদি ব্যবসায়ীরা দ্রব্যমূল্য বৃদ্ধি করে গরীব, দুঃখী মেহনতী মানুষের চাহিদা পূরণের বিপরীতে পদক্ষেপ নেয়ার খবর পেলে সঙ্গে সঙ্গে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করে আইনের আওতায় আনা হবে।

    দেশবিদেশ/নেছার

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ