• শিরোনাম

    ‘ক্ষুধামুক্ত দেশ গড়তে কাজ করে যাচ্ছে সরকার’

    দেশবিদেশ অনলাইন ডেস্ক | ৩০ অক্টোবর ২০১৯ | ৮:১১ অপরাহ্ণ

    ‘ক্ষুধামুক্ত দেশ গড়তে কাজ করে যাচ্ছে সরকার’

    জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি দেশের মানুষের শান্তির জন্য শেখ হাসিনা প্রধানমন্ত্রী হয়েছেন উল্লেখ করে বলেন, দেশের প্রতিটি হাসপাতালে মানসম্পন্ন স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে সরকার বদ্ধপরিকর। প্রতিবছর এ সমস্ত রোগে হাজার হাজার মানুষ মৃত্যুবরণ করে এবং ক্যান্সার, কিডনী এবং লিভার সিরোসিস রোগে আক্রান্ত হচ্ছে। অর্থের অভাবে ক্যান্সার, কিডনী এবং লিভার সিরোসিস রোগে আক্রান্ত রোগীরা ধুঁকে ধুঁকে মারা যায়। তেমনি তার পরিবার ব্যয় বহন করে নিঃস্ব হয়ে পড়ে। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর এসব রোগীদের আর ধুঁকে ধুঁকে মরতে হয় না বরং সুস্থ হয়ে বাড়ি ফিরে যাচ্ছে। প্রতিটি হাসপাতালেই এখন সব ধরনের চিকিৎসার ব্যবস্থা করেছে প্রধানমন্ত্রী।

    তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুধু স্বাস্থ্যই উন্নয়ন করেন নি বরং দেশের প্রতিটি স্তরের উন্নয়ন করেছে। ক্ষুদামুক্ত, দারিদ্রমুক্ত দেশ গড়তে শেখ হাসিনা সরকার কাজ করে যাচ্ছে।

    বুধবার বিকালে হুইপ ইকবালুর রহিম এমপি দিনাজপুর প্রেসক্লাবের এম আব্দুর রহিম মিলনায়তনে উপজেলা সমাজসেবা কার্যালয় ও শহর সমাজসেবা কার্যালয় কর্তৃক আয়োজিত কিডনি ও লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড ও জন্মগত হৃদরোগ রোগীদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া আর্থিক অনুদানের চেক বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
    দিনাজপুর জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক মো. আবু বক্কর সিদ্দীক এর সভাপতিত্বে বক্তব্য রাখেন দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইমদাদ সরকার, প্রেসক্লাবের সাধারন সম্পাদক গোলাম নবী দুলাল, শহর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. রায়হান কবীর সোহাগ, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক বিশ্বজিৎ ঘোষ কাঞ্চন, উপজেলা শহর সমাজসেবা অফিসার মো. আসাদুজ্জামান প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন শহর সমাজসেবা অফিসার মাইনুল ইসলাম।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    মাতারবাড়ী ঘিরে মহাবন্দর

    ১৩ ফেব্রুয়ারি ২০১৯

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ