বুধবার ২১শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

‘ক্ষুধামুক্ত দেশ গড়তে কাজ করে যাচ্ছে সরকার’

দেশবিদেশ অনলাইন ডেস্ক   |   বুধবার, ৩০ অক্টোবর ২০১৯

‘ক্ষুধামুক্ত দেশ গড়তে কাজ করে যাচ্ছে সরকার’

জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি দেশের মানুষের শান্তির জন্য শেখ হাসিনা প্রধানমন্ত্রী হয়েছেন উল্লেখ করে বলেন, দেশের প্রতিটি হাসপাতালে মানসম্পন্ন স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে সরকার বদ্ধপরিকর। প্রতিবছর এ সমস্ত রোগে হাজার হাজার মানুষ মৃত্যুবরণ করে এবং ক্যান্সার, কিডনী এবং লিভার সিরোসিস রোগে আক্রান্ত হচ্ছে। অর্থের অভাবে ক্যান্সার, কিডনী এবং লিভার সিরোসিস রোগে আক্রান্ত রোগীরা ধুঁকে ধুঁকে মারা যায়। তেমনি তার পরিবার ব্যয় বহন করে নিঃস্ব হয়ে পড়ে। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর এসব রোগীদের আর ধুঁকে ধুঁকে মরতে হয় না বরং সুস্থ হয়ে বাড়ি ফিরে যাচ্ছে। প্রতিটি হাসপাতালেই এখন সব ধরনের চিকিৎসার ব্যবস্থা করেছে প্রধানমন্ত্রী।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুধু স্বাস্থ্যই উন্নয়ন করেন নি বরং দেশের প্রতিটি স্তরের উন্নয়ন করেছে। ক্ষুদামুক্ত, দারিদ্রমুক্ত দেশ গড়তে শেখ হাসিনা সরকার কাজ করে যাচ্ছে।

বুধবার বিকালে হুইপ ইকবালুর রহিম এমপি দিনাজপুর প্রেসক্লাবের এম আব্দুর রহিম মিলনায়তনে উপজেলা সমাজসেবা কার্যালয় ও শহর সমাজসেবা কার্যালয় কর্তৃক আয়োজিত কিডনি ও লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড ও জন্মগত হৃদরোগ রোগীদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া আর্থিক অনুদানের চেক বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
দিনাজপুর জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক মো. আবু বক্কর সিদ্দীক এর সভাপতিত্বে বক্তব্য রাখেন দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইমদাদ সরকার, প্রেসক্লাবের সাধারন সম্পাদক গোলাম নবী দুলাল, শহর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. রায়হান কবীর সোহাগ, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক বিশ্বজিৎ ঘোষ কাঞ্চন, উপজেলা শহর সমাজসেবা অফিসার মো. আসাদুজ্জামান প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন শহর সমাজসেবা অফিসার মাইনুল ইসলাম।

Comments

comments

Posted ৮:১১ অপরাহ্ণ | বুধবার, ৩০ অক্টোবর ২০১৯

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com