শনিবার ১৮ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

খালেদাকে মুক্ত করতে ছাত্রদলের সম্পাদক হতে চান সেই ‘স্কুটি সঙ্গী’

দেশবিদেশ অনলাইন ডেস্ক   |   বুধবার, ২১ আগস্ট ২০১৯

খালেদাকে মুক্ত করতে ছাত্রদলের সম্পাদক হতে চান সেই ‘স্কুটি সঙ্গী’

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া কোথাও গেলে তার গাড়িবহরের সঙ্গে স্কুটি নিয়ে থাকতেন ডালিয়া রহমান। ফলে তিনি খালেদা জিয়ার ‘স্কুটি সঙ্গী’ হিসেবে পরিচিতি পান।

সেই ডালিয়া এবার জাতীয়তাবাদী ছাত্রদলের প্রথম নারী সাধারণ সম্পাদক হতে চান। আগামী ১৪ সেপ্টেম্বর এ ছাত্র সংগঠনটির কাউন্সিলে সাধারণ সম্পাদক পদে লড়ছেন ডালিয়া রহমান। এজন্য গেল মঙ্গলবার মনোনয়নপত্র জমা দিয়েছেন তিনি।

জানা যায়, ডালিয়া রহমান ছাত্রদলের সবশেষ কমিটির বেসরকারি বিশ্ববিদ্যালয়বিষয়ক সহসম্পাদক পদে ছিলেন। তিনি ইস্টার্ন ইউনিভার্সিটি থেকে এলএলবি ও এলএলএম শেষে করে ইউনিভার্সিটি অব লন্ডনের আওতায় এলএলবি অনার্স করছেন।

ডালয়ার বাড়ি কুমিল্লা জেলার বরুড়া উপজেলায়। তার বাবা ওই উপজেলা যুবদলের প্রতিষ্ঠাতা সভাপতি।

ডালিয়া রহমান গণমাধ্যমকে জানান, খালেদার মুক্তির জন্য তিনি ছাত্রদলের সাধারণ সম্পাদক হতে চান। সারা দেশের ছাত্রসমাজকে নিয়ে রাজপথের আন্দোলন চান।

রাজধানীর নয়াপল্টনে দলীয় কার্যালয়ে মনোনয়নপত্র জমা দিয়ে গণমাধ্যমকে ডালিয়া বলেন, ‘আমার সাহস আছে। আছে এগিয়ে যাওয়ার শক্তি। দুঃসময় পাড়ি দিতে নেতৃত্বে আসতে চাই। তৃণমূলের ভোটাররা আমাকে সমর্থন দিচ্ছেন।’

Comments

comments

Posted ১০:১৮ অপরাহ্ণ | বুধবার, ২১ আগস্ট ২০১৯

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com