মঙ্গলবার ২০শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

জেলা বিএনপির মানবন্ধনের শাহজাহান চৌধুরী

খালেদা জিয়া সুচিকিৎসা না পাওয়া মানবাধিকারের চরম লঙ্ঘন

বার্তা পরিবেশক   |   সোমবার, ১০ সেপ্টেম্বর ২০১৮

খালেদা জিয়া সুচিকিৎসা না পাওয়া মানবাধিকারের চরম লঙ্ঘন

কারাগারের ভেতরে আদালত স্থাপানন্তরের প্রতিবাদে এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুচিকিৎসা ও নি:শর্ত মুক্তির দাবিতে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে মানববন্ধন করেছে কক্সবাজার জেলা বিএনপি। সোমবার সকাল ১১টায় জেলা বিএনপি কার্যালয়ে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
মানবন্ধনে অন্যান্যের মধ্যে অংশ নেন জেলা বিএনপি সভাপতি ও সাবেক সাবেক সংসদ সদস্য শাহজাহান চৌধুরী, দপ্তর সম্পাদক ইউসুফ বদরী, প্রচার সম্পাদক অধ্যাপক আকতার চৌধুরী, পৌর বিএনপির সাধারণ সম্পাদক রাশেদ মোঃ আলী, জেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক এম. মোকতার আহামদ, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক এড, মোঃ ইউনুছ, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক আমীর আলী, যুগ্ম সম্পাদক গিয়াস উদ্দীন আফসেল, জেলা স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক এড. মোশারফ হোসেন টিটু, জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক এড. মনির উদ্দীন মনির, জেলা ছাত্রদলের সভাপতি শাহাদাত হোসেন রিপন, সাধারণ সম্পাদক ফাহিমুর রহমান, যুগ্ম সম্পাদক মিজানুল আলম, সাংগঠনিক সম্পাদক আনিছুর রহমান, পৌর যুবদলের সাধারণ সম্পাদক মাস্টার জসিম উদ্দীন, সাংগঠনিক সম্পাদক মোঃ ইলিয়াছ, পৌর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক ওবায়দুল হক মুন্না, কক্সবাজার কলেজ ছাত্রদলের সাধারণ সম্পাদক সাইদু সিকদার, ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ছাত্রদলের সভাপতি রেজাউল হক। এছাড়াও পৌর বিএনপি বিভিন্ন ওয়ার্ডের সভাপতি-সাধারণ সম্পাদক এবং যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল, আইনজীবি ফোরামসহ বিভিন্ন পর্যায়ের বিপুল সংখ্যক নেতাকর্মীরা অংশ নেন।
মানববন্ধনে শাহজাহান চৌধুরী বলেন, বেগম খালেদা জিয়া সুচিকিৎসা না পাওয়া মানবাধিকারের চরম লঙ্ঘন। একজন ৭৩ বছর বয়স্ক মহিলা এবং বাংলাদেশের সর্বাধিক জনপ্রিয় দলের প্রধান ও সাবেক প্রধানমন্ত্রী হওয়া সত্ত্বে তাকে সুচিকিৎসা থেকে বঞ্চিত করা হচ্ছে। খালেদা জিয়াকে মিথ্যা মামলায় কারাগারে রেখে দেশে একদলীয় শাসন ব্যবস্থা কায়েম রাখার পাঁয়তারা চালানো হচ্ছে। কিন্তু জনগণ তা মেনে নেবে না।
তিনি আরো বলেন, জনগণের আন্দোলনের মুখে বর্তমান সরকার পার পাবে না। একতরফা নির্বাচনের অপচেষ্টা জনগণই প্রতিহত করবে।
দেশবিদেশ /১০ সেপ্টেম্বর ২০১৮/নেছার

Comments

comments

Posted ১০:৫০ অপরাহ্ণ | সোমবার, ১০ সেপ্টেম্বর ২০১৮

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com