শনিবার ২৯শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ১৫ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

খুটাখালীতে আনারস মার্কার গণমিছিল ও পথ সভায় সাধারন মানুষের ঢল

ঈদগাঁও প্রতিনিধি   |   বৃহস্পতিবার, ২৩ ডিসেম্বর ২০২১

খুটাখালীতে আনারস মার্কার গণমিছিল ও পথ সভায় সাধারন মানুষের ঢল

কক্সবাজারের চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আনারস মার্কার স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব অধ্যক্ষ এসএম মনজুর বলেছেন, আপনারা জানেন আগামী ২৬ ডিসেম্বর ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছি। আজ আমি আপনাদের সামনে এসেছি আপনাদের আন্তরিক আশির্বাদ ও আনারস প্রতীকে একটি করে ভোট চাইতে।

আমি কথা দিচ্ছি, আপনারা যদি আমাকে নির্বাচিত করেন ভবিষ্যতে আপনাদের সাথে নিয়ে আগামীর খুটাখালীকে একটি মডেল এবং মাদকমুক্ত ইউনিয়ন করবো ইনশাআল্লাহ।

যেকোনো বিপদের সময়েও যদি আমাকে কল করেন আমি আপনাদের ডাকে সাড়া দিবো। আমি চেয়ারম্যান নির্বাচিত হয় বা না হয় কথা দিলাম আপনাদের সাথে থাকবো। আগামী ২৬ ডিসেম্বর রবিবার অনুষ্ঠিতব্য নির্বাচনে আপনাদের সকলের মূল্যবান ভোটটি আনারস প্রতীকে প্রত্যাশা করছি।

(২৩ ডিসেম্বর) বৃহষ্পতিবার বিকেলে খুটাখালীর ইসলামী ব্যাংক চত্বরে আনারস মার্কার সমর্থনে গণমিছিল শেষে আয়োজিত পথ সভায় আলহাজ্ব অধ্যক্ষ এসএম মনজুর এসব কথা বলেন।

এসময় তিনি আরো বলেন, সকল বাধা, হুমকি প্রতিরোধ করে আনারস প্রতীককে নির্বাচিত করাই আমাদের একমাত্র লক্ষ্য।

এদিন বিকেল সাড়ে ৪টার দিকে মানবিক চেয়ারম্যান প্রার্থী, বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব অধ্যক্ষ এসএম মনজুরের আনারস মার্কার সমর্থনে একটি বিশাল নির্বাচনী গণমিছিল করা হয়।

মিছিলটি কিশলয় স্কুল গেইট থেকে শুরু হয়ে চট্টগ্রাম -কক্সবাজার মহাসড়ক প্রদক্ষিন করে খুটাখালী বাজার-দক্ষিণপাড়া ঘুরে বাস ষ্টেশনস্থ ইসলামী ব্যাংক চত্বরে এসে পথ সভায় মিলিত হয়। মিছিল-পথসভায় সাধারন জনতার ঢল নামে। গণমিছিলে ইউনিয়নের হাজার হাজার জনতা, ভোটার, শুভাকাঙ্খি ও কর্মী সমর্থকরা “মনজুর ভাই আনারস” শ্লোগানে মুখরিত হয়। তাদের একটিই চাওয়া সকল বাধা, হুমকি, ভয়ভীতি প্রতিরোধ করে ২৬ ডিসেম্বর আনারস প্রতীকে মনজুর ভাইকে চেয়ারম্যান নির্বাচিত করা এবং একজন খাদেম ও নিঃস্বার্থ সেবক হিসেবে অানারস প্রতীকে মূল্যবান রায় ও সমর্থন কামনা করে।

গণমিছিল শেষে যুবনেতা নাসির উদ্দীনের পরিচালনায় ও খুটাখালী ইউনিয়ন বিএনপি’র সভাপতি ডাঃ শফিউল আলম শফি’র সভাপতিত্বে দীর্ঘ ১৩ মিনিট বক্তব্য রাখেন আলহাজ্ব অধ্যক্ষ এসএম মনজুর।

Comments

comments

Posted ১০:৫০ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২৩ ডিসেম্বর ২০২১

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

প্রকাশক
তাহা ইয়াহিয়া
সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
01870-646060
Email
ajkerdeshbidesh@yahoo.com