বৃহস্পতিবার ২২শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

খুটাখালীতে চিংড়ি ঘের শ্রমিক নিহতের ঘটনায় মামলা

নিজস্ব প্রতিনিধি, ঈদগাঁও,   |   বুধবার, ১৮ জুলাই ২০১৮

খুটাখালীতে চিংড়ি ঘের শ্রমিক নিহতের ঘটনায় মামলা

চকরিয়ায় উপজেলার খুটাখালীতে দু’ডাকাত দলের গোলাগুলিতে ছৈয়দুল করিম (৩৩) নামের এক ঘের কর্মচারী নিহত হওয়ার ঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। মামলাটি আদালতে পাঠিয়েছে থানা পুলিশ। গত শনিবার ভোররাতে উপজেলার খুটাখালী ইউনিয়নের বহলতলী মেদার খাল খুটাখালী ছড়ার মূখ সংলগ্ন হারুন মৌলভীর ঘোনায় এ হত্যাকান্ডের ঘটনাটি ঘটে। গত রবিবার রাতে নিহত ঘের কর্মচারীর পিতা ফজল করিম (৫৫) বাদী হয়ে এজাহারনামীয় ৮ জন ও অজ্ঞাতনামা ৫/৬জন ব্যক্তিকে আসামি করে চকরিয়া থানায় এ হত্যা মামলাটি দায়ের করেন। মামলার বাদী ফজল করিম উপজেলার খুটাখালী মধ্যম মেধাকচ্ছপিয়া এলাকার মৃত মোহাম্মদ হোসেনের ছেলে।

এ দিকে ঘটনার পরদিন থানা পুলিশের একটি টীম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে হত্যার ঘটনায় জড়িত থাকার অভিযোগে ঘটনার মূলহোতাসহ দুই ব্যক্তিকে গ্রেপ্তার করেছে। ধৃত ব্যক্তিরা হলেন চিরিংগা ইউনিয়নের পশ্চিম পালাকাটা এলাকার নুরুল কবিরের পুত্র আবদুল আজিজ ও একই ইউনিয়নের পালাকাটা এলাকার কবির আহমদের পুত্র মোক্তার আহমদ। চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: বখতিয়ার উদ্দিন চৌধুরীকে হত্যা মামলার বিষয়টি জানতে চাইলে তিনি জানান, চিংড়ি ঘেরে কর্মচারী নিহত হওয়ার ঘটনায় নিহত ছৈয়দুল করিমের পিতা বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে। মামলার এজাহারভুক্ত প্রধান আসামী ও দুই নম্বর আসামীকে পুলিশ ইতিমধ্যে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়। অপর আসামীদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

দেশবিদেশ /১৮ জুলাই ২০১৮/নেছার

Comments

comments

Posted ১:২৯ পূর্বাহ্ণ | বুধবার, ১৮ জুলাই ২০১৮

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com