শনিবার ২৯শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ১৫ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

খুটাখালীতে টমটম গ্যারেজে ডাকাতি

সেলিম উদ্দীন, ঈদগাঁও   |   বুধবার, ০৫ জানুয়ারি ২০২২

খুটাখালীতে টমটম গ্যারেজে ডাকাতি

চকরিয়া উপজেলার খুটাখালীতে টমটম গ্যারেজে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে।

সংঘবদ্ধ ডাকাত দল হানা দিয়ে ইউনিয়নের ৬নং ওয়ার্ড চড়িবিল গ্রামের মরহুম আবদুল কাদেরের পুত্র গিয়াস উদ্দীনের মালিকানাধীন গ্রামীন ব্যাংক রাস্তা মাথা টমটম গ্যারেজ থেকে ১৩ টি টমটমের প্রায় ৫৬টি হাই ভোল্টেজের ব্যাটারী, নগদ টাকা ও মোবাইল নিয়ে গেছে।

বুধবার (৫ জানুয়ারি) রাত আনুমানিক আড়াইটার সময় ডাকাতির এ ঘটনা ঘটে। এ ব্যাপারে গিয়াস উদ্দীন চকরিয়া থানায় লিখিত অভিযোগ দায়েরের প্রস্তুতি নিচ্ছেন বলে জানিয়েছেন।

স্থানীয় নবনির্বাচিত ওয়ার্ড মেম্বার নুর মোহাম্মদ পেটান মুন্সি ঘটনাস্থল পরিদর্শন করে সত্যতা নিশ্চিত করেন।

অভিযোগে গিয়াস উদ্দীন জানান, ৫ জানুয়ারী তার টমটমে গ্যারেজে প্রায় ৩০টি টমটম চার্জে দিয়ে তিনি ঘুমিয়ে পড়েন। রাত আড়াইটার দিয়ে ১জন ডাকাত প্রথমে গ্যারেজের পিছন দিয়ে ডুকে সামনের দরজা খুলে দেয়।

দরজা খোলার পর অস্ত্রধারী ৭/৮ জন লোক মুখোশ পরিহিত অবস্থায় গ্যারেজে ডুকে গিয়াস উদ্দীনকে নাক, মুখ ও হাতে প্ল্যাস্টিকের টেপ মুড়িয়ে বেঁধে রাখে।
এসময় তারা ঘন্টাব্যাপী অবস্থান করে ১৩টি টমটমের ৫৬ টি ব্যাটারী খুলে পিকআপ গাড়ীতে করে ঈদগাঁও’র দিকে নিয়ে গেছে। ৫৬ টি ব্যাটারীর মুল্য প্রায় ৫ লাখ টাকা হবে বলে তিনি অভিযোগে উল্লেখ করেন।

গিয়াস উদ্দীন বলেন, গ্রামীন ব্যাংক রাস্তা মাথায় তার মালিকানাধীন গ্যারেজটি তিনি নিরাপত্তার মাধ্যমে চালিয়ে জীবিকা নির্বাহ করে আসছেন। কিন্তু ডাকাতদল ৫৬ টি ব্যাটারী লুট করে বড় ধরনের আর্থিক ক্ষতি করেছে।

সম্প্রতি খুটাখালীত চুরি,ডাকাতি বৃদ্ধি পেয়েছে। বাড়ি, গোয়াল ঘর, টমটম গ্যারেজ, চিংড়ি ঘের কোন কিছুই বাদ যাচ্ছে না সংঘবদ্ধ ডাকাতের কবল থেকে। চরম ক্ষতির শিকার গিয়াস উদ্দীন ডাকাতের হাত থেকে ব্যাটারী উদ্ধারে পুলিশের সহযোগিতা কামনা করেন।

Comments

comments

Posted ৩:৫৪ অপরাহ্ণ | বুধবার, ০৫ জানুয়ারি ২০২২

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

প্রকাশক
তাহা ইয়াহিয়া
সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
01870-646060
Email
ajkerdeshbidesh@yahoo.com