শনিবার ২৯শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ১৫ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

খুটাখালীতে মৎস্য খামারে ডাকাতি

সেলিম উদ্দীন, ঈদগাঁও   |   বুধবার, ০৫ জানুয়ারি ২০২২

খুটাখালীতে মৎস্য খামারে ডাকাতি

চকরিয়া উপজেলার খুটাখালীতে মৎস্য খামারে দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। ডাকাতদল মৎস্য খামারের কর্মচারীকে অস্ত্রের মুখে জিম্মী করে লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায়। এসময় দুই ঘের কর্মচারী দিলদার ও মনুর আলমকে ব্যাপক মারধর করা হয়েছে। তাদেরকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

বুধবার (৫ জানুয়ারী) রাত আনুমানিক পৌনে ১টার সময় উপজেলার খুটাখালী ইউনিয়নের ফুলছড়িস্থ জাফর আহমদের চিংড়ি খামারে ডাকাতির এ ঘটনা ঘটে।

স্থানীয় ৮নং ওয়ার্ডের নবনির্বাচিত মেম্বার নুরুল আজিম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সুত্র জানায়, ওই সময়ে ইউনিয়নের ৮নং ওয়ার্ডের বাসিন্দা ব্যবসায়ী জাফর আহমদের মালিকানাধীন ফুলছড়িস্থ চিংড়ি খামারে ৮/১০ জন স্বশস্ত্র ডাকাতদল হানা দেয়।

এ সময় তারা ঘেরের কর্মচারী দিলদার আহমদকে (৭০) পলবোট এলাকায় রশি দিয়ে বেঁধে খামারে নিয়ে অপর কর্মচারী মনুর আলমকে (৩০) জিম্মি করে ৫টি ছাগল, মোবাইল, চাল, দা, গাছের নারিকেল ও ২টি মাছ ধরার জাল লুট করে নিয়ে যায়।

মৎস্য খামারের আশপাশে জনবসতি না থাকার সুযোগে ডাকাতদল বীরদর্পে ডাকাতি করে সটকে পড়ে। ওই ডাকাতদল যাওয়ার সময় কাউকে না জানার জন্য এবং জানালে জানে মেরে ফেলার হুমকি দিয়ে যান।

মৎস্য খামারের কর্মচারী আহত দিলদার-মনুর আলম জানান, ডাকাতদের মধ্যে একজনকে চিহ্নিত করতে পেরেছি। বিষয়টি কাউকে বলাবলি করলে জানে মেরে ফেলা হবে বলে হুমকি প্রদান করে।

চিংড়ি খামারের মালিক এম জাফর আহমদ জানান, স্থানীয় ডাকাতদের যোগসাজশে মুলত চিহ্নিত ডাকাতরা এ ন্যাক্কারজনক ঘটনা ঘটিয়েছে। তদন্ত পুর্বক ব্যবস্থা নেয়ার জন্য আমি থানা পুলিশের হস্তক্ষেপ কামনা করছি।

চকরিয়া থানার ওসি ওসমান গনি জানান, এ ব্যাপারে কেউ লিখিত অভিযোগ প্রদান করেনি। অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Comments

comments

Posted ৩:৫৯ অপরাহ্ণ | বুধবার, ০৫ জানুয়ারি ২০২২

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

প্রকাশক
তাহা ইয়াহিয়া
সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
01870-646060
Email
ajkerdeshbidesh@yahoo.com