• শিরোনাম

    খুটাখালী ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং শাখাকে শ্রেষ্ঠ ঘোষনা

    সেলিম উদ্দীন,ঈদগাঁহ | ১৪ ফেব্রুয়ারি ২০২০ | ১১:৪৯ অপরাহ্ণ

    খুটাখালী ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং শাখাকে শ্রেষ্ঠ ঘোষনা

    ‘এজেন্ট ব্যাংকিং ব্যবসায় উন্নয়ন’ শীর্ষক সম্মেলনে চকরিয়া উপজেলার খুটাখালী এজেন্ট ব্যাংকিং শাখাকে দক্ষিণ চট্রগ্রাম জোনে শ্রেষ্ট এজেন্ট ব্যাংক ঘোষনা করা হয়েছে।
    ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ এজেন্ট ব্যাংকিং কার্যক্রমের উদ্দোগে আয়োজিত অনুষ্টানে এ ঘোষনা প্রদান করে তুলে দেয়া হয় শ্রেষ্টত্ব অর্জনের সম্মাননা পদক।
    শুক্রবার ১৪ ফেব্রুয়ারী চট্রগ্রাম আইবিটিআর, সিআরপি হল রুমে আয়োজিত সম্মেলনে সভাপতিত্ব করেন চট্টগ্রাম নর্থ জোনের সভাপতি নাইরে আজম।
    সম্মেলনে দক্ষিণ চট্রগ্রাম জোনে এজেন্ট ব্যাংকিং ব্যবসায় সর্বোচ্চ একাউন্ট ওপেনিং ও সর্বোচ্চ ডিপোজিট চালু করায় খুটাখালী ইসলামী ব্যাংক এজেন্ট শাখা ( নং ২২৭/০১) এর পরিচালক মোঃ বেলাল উদ্দীনের হাতে সম্মাননা তুলে দেন এজেন্ট ব্যাংকিং হেড এর এএমডি মনিরুল মাওলা ও ইভিপি মাহবুব আলম।
    এসময় নেতৃবৃন্দরা অল্প সময়ে শ্রেষ্টত্ব অর্জন করে সম্মাননা লাভ করায় খুটাখালী এজেন্ট ব্যাংকিং কার্যক্রমকে আরো গতিশীল করতে শীঘ্রই এটিএম বুথ চালু করে উদ্বোধন করা হবে বলে আশ্বস্থ করেন।
    সম্মেলনে বলা হয়, জনগণের দোরগোড়ায় সহজে, দ্রæত ও কম সময়ে সেবা পৌঁছে দেবার লক্ষ্যে ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং সেন্টার অগ্রণী ভূমিকা পালন করছে।
    এছাড়া এজেন্ট ব্যাংকিং এর মাধ্যমে বেশকিছু সেবা প্রদানের কথা বলা হয়।
    এর মধ্যে সরকার কর্তৃক প্রদত্ত বিভিন্ন আর্থিক সহায়তা ইলেক্ট্রনিক উপায়ে প্রদান, নাগরিক কর্তৃক সরকারকে প্রদত্ত বিভিন্ন ফি,বিল সহজে প্রদান, ব্যাংকিং সেবা বঞ্চিত বিপুল জনগোষ্ঠীকে ব্যাংকিং সুবিধার আওতায় আনা, ইলেক্ট্রনিক উপায়ে আর্থিক লেনদেনের মাধ্যমে সরকারের দক্ষতা ও সচ্ছতা বৃদ্ধি ও জনগণের কাছে সহজে বিভিন্ন আর্থিক সেবা ও পণ্য নিয়ে যাওয়ার ক্ষেত্রে ভূমিকার কথা তুলে ধরা হয়।
    এদিকে চট্টগ্রাম দক্ষিণ জোনে এজেন্ট ব্যাংকিং কার্যক্রমে খুটাখালীকে শাখাকে শ্রেষ্ট এজেন্ট ও সম্মাননা প্রদান করায় কতৃপক্ষকে কৃতজ্ঞতা জানিয়ে অভিনন্দন জানিয়েছেন খুটাখালী বাজার ক্ষুদ্র বনিক সমবায় সমিতির নেতৃবৃন্দরা।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ