• শিরোনাম

    * ছুরিকাঘাত থেকে রক্ষা পেল চেয়ারম্যান টিপু *সদর থানার ওসি ক্লোজ

    গণপিটুনির পর থানা হেফাজতে আসামীর মৃত্যু

    নিজস্ব প্রতিবেদক | ১২ আগস্ট ২০২০ | ১২:১১ পূর্বাহ্ণ

    গণপিটুনির পর থানা হেফাজতে আসামীর মৃত্যু

    গণপিটুনির পর কক্সবাজারে নবি হোসেন নামের এক ইয়াবা কারবারি থানা হেফাজতে মারা গেছেন। এই ঘটনায় কক্সবাজার সদর মডেল থানার ওসি আবু মোঃ শাহজাহান কবিরকে ক্লোজ করা হয়েছে। স্থানীয় ইউপি চেয়ারম্যান টিপু সুলতানকে ছুরিকাঘাত করার চেষ্টা করেন এই মাদক কারবারি।
    কক্সবাজার মডেল থানার ওসি (তদন্ত) মো: খায়রুজ্জামান জানান, ১০ আগষ্ট দুপুরে কক্সবাজার সদর উপজেলার বাংলাবাজারের আবদু শুক্কুরের পুত্র নবী হোসেন (২৮) স্থানীয় খরুলিয়া বাজারে প্রকাশ্যে ইয়াবা বিক্রি করে। স্থানীয় ঝিলংজা ইউপি চেয়ারম্যান টিপু সুলতানের কাছ থেকে এমন খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, তাকে গণপিটুনি দেয়া হয়েছে। এতে সে গুরুতর আহত হয়। এই সময় তার কাছ থেকে নগদ ১ লাখ ২৮ হাজার ৪০ টাকা, একটি ধারালো ছুরি ও ১৩ পিস ইয়াবা উদ্ধার করা হয়। আহত নবী হোসেনকে উদ্ধার করে প্রথমে সদর হাসপাতালে চিকিসা দেয়া হয়। পরে অবস্থার উন্নতি হলে রাতে থানা হাজতে নিয়ে আসা হয় আদালতে প্রেরণের উদ্দেশ্যে। ভোর রাতে তার অবস্থার অবনতি হলে তাকে আবার জেলা সদর হাসপাতালে আনা হয়। তখন কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন।
    ঝিলংজা ইউপি চেয়ারম্যান টিপু সুলতান জানান, নবী হোসের দীর্ঘদিন ধরে এলাকায় মাদক বিক্রি করে আসছে। পুলিশকে এই বিষয়ে একাধিকবার অভিযোগ করা হয়। সর্বশেষ ১০ আগষ্ট দিন দুপুরে প্রকাশ্যে ইয়াবা বিক্রি করে। এ সময় এলাকার জনগণ তাকে হাতে নাতে ধরে ফেলে। পুলিশকে মুঠোফোনে খবর দেয়ার সময় নবী হোসেন সবাইকে ছুরি মারার চেষ্টা করে। এক সময় ইউপি চেয়ারম্যান টিপু সুলতানের গলায় ছুরিকাঘাত করার চেষ্টা করে। এ সময় টিপু সুলতান কৌশলে নিজেকে রক্ষা করে। ছুরিকাঘাত করার চেষ্টা করে পালানোর সময় জনগণ তাকে ধরে গণপিটুনি দেয়। পরে পুলিশ এসে নগদ টাকা, ছুরি ও ইয়াবাসহ তাকে আটক করে নিয়ে যায়।
    কক্সবাজার মডেল থানা হেফাজতে আসামীর মৃত্যুর ঘটনায় ওসি আবু মো: শাহজাহান কবিরকে ক্লোজ করা হয় বলে পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক বিপিএম (বার) পিপিএম এ তথ্য নিশ্চিত করেছেন।
    ডিআইজি আরো জানান, কক্সবাজার সদর মডেল থানার ওসি (তদন্ত) মোঃ খায়রুজ্জামানকে একই থানার ভারপ্রাপ্ত ওসি’র দায়িত্ব দেওয়া হয়েছে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ