মঙ্গলবার ২০শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

গভীর রাতে শীতার্থদের মাঝে জেলা প্রশাসকের ২ শতাধিক কম্বল বিতরণ

দেশবিদেশ রিপোর্ট   |   বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮

গভীর রাতে শীতার্থদের মাঝে জেলা প্রশাসকের ২ শতাধিক কম্বল বিতরণ

শীতার্থ রাতে কক্সবাজারের জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন দুই শতাধিক কম্বল বিতরণ করেছেন গতরাতে। শহরের বাস টার্মিনাল, মুক্তিযোদ্ধা মাঠ, জেলা প্রশাসন ভবন সংলগ্ন এলাকা, লালদিঘীর পাড় ও হলিডে মোড় সহ শহরের বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ পয়েন্টে এসব শীতের কম্বল বিতরন করা হয়েছে।
জেলা প্রশাসন ভবন এলাকায় কম্বল পেয়ে এক বৃদ্ধ বলেছেন-‘ এবার বেশ উপকৃত হলাম। কেননা শীতের প্রথম ধাক্কায় পাওয়া এ কম্বল মাঘের শীত সামাল দিতে পারব।’ বৃদ্ধের মতে শীতের কষ্ট পাবার পর কম্বল পেয়ে লাভ কি ? এখন শীতের প্রারম্ভে যে কম্বল পেলাম তাই এবারের শীত নিবারণের জন্য যথেষ্ট সহায়ক হবে।
শীতার্থ মানুষগুলো যখনই এসব এলাকায় শুয়েছিলেন বা কেউ কেউ ঘুমিয়েছিলেন তাদেরই গায়ে তুলে দেয়া হয় কম্বলগুলো। জেলা প্রশাসক মোঃ কামাল হোসেনর সাথে এসময় জেলা প্রশাসনের কর্মকর্তা যথাক্রমে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ মাহিদুর রহমান, অতিরক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মাসুদুর রহমান মোল্লা, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ আশরাফুল আবছার, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ আশরাফ হোসেন সহ জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Comments

comments

Posted ২:১১ পূর্বাহ্ণ | বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com