• শিরোনাম

    গোপনে বড় অংকের দান তামিমের

    দেশবিদেশ অনলাইন ডেস্ক | ১২ এপ্রিল ২০২০ | ১:০৭ পূর্বাহ্ণ

    গোপনে বড় অংকের দান তামিমের

    অসহায় মানুষদের সাহায্যার্থে গোপনে দান করলেন বাংলাদেশ জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল। শনিবার এই খবরটি প্রকাশ করেছে দাতব্য সংস্থা ‘ফুটস্টেপস’। তারা জানিয়েছে, বিশাল অংকের দানই করেছেন এই ওপেনার। তবে যেহেতু গোপন দান, টাকার অংক জানানো হয়নি।

    করোনার বিস্তার রোধে গত ২৬ মার্চ থেকে দেশে অঘোষিত লকডাউন চলছে। ফলে অসহায় হয়ে পড়েছেন খেটে খাওয়া মানুষেরা। কর্মক্ষেত্র বন্ধ হয়ে যাওয়ায় তাদের বেঁচে থাকাই কঠিন হয়ে পড়েছে।

    সমাজের বিত্তশালীদের মধ্যে অনেকে এগিয়ে আসছেন এই দুঃসময়ে। ক্রিকেটাররাও দলগত এবং ব্যক্তিগত উদ্যোগে বিপদগ্রস্থ মানুষদের সাহায্য সহযোগিতা করছেন।

    এর আগে তামিমের উদ্যোগেই জাতীয় দলের ক্রিকেটাররা একত্রিত হয়ে তাদের এক মাসের বেতনের ৫০ ভাগ দান করে দেয়ার সিদ্ধান্ত নেন। এতে উঠেছে ২৬ লাখ টাকা।

    এবার তামিম ব্যক্তিগতভাবে বড় অংকের সাহায্য দিলেন দাতব্য সংস্থায়। ‘ফুটস্টেপস’ জাতীয় দলের ওপেনারের এমন মহৎ কাজে ধন্যবাদ জানিয়ে বলেছে, ‘আমাদের কোভিড-১৯ পুনর্বাসন প্রক্রিয়ার মাধ্যমে সুবিধাবঞ্চিত পরিবারগুলিকে খাদ্য সরবরাহের জন্য ব্যাপক অনুদান দেয়ায় বাংলাদেশ ক্রিকেট অধিনায়ক তামিম ইকবালকে ধন্যবাদ জানাতে চাই।’

    ‘তামিম আমাদের মিশনে যোগ দিয়েছেন এবং আপনিও আমাদের যতটা সম্ভব সংগ্রামী পরিবারগুলিতে পৌঁছাতে এবং তাদের এই মহামারি থেকে বাঁচতে সহায়তা করতে পারেন।’

    দেশবিদেশ/নেছার

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    লিটনের প্রথম সেঞ্চুরি

    ২৮ সেপ্টেম্বর ২০১৮

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ