রবিবার ১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ৩০শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

ঘুমধুম বরইতলিতে সন্ত্রাসী হামলায় যুবক নিহত

নিজস্ব প্রতিনিধি, উখিয়া   |   বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০১৯

ঘুমধুম বরইতলিতে সন্ত্রাসী হামলায় যুবক নিহত

উখিয়ার পাশ^বর্তী ঘুমধুম ইউনিয়নের বরইতলি এলাকায় পূর্ব শত্রুুতার জের ধরে প্রতিপক্ষের সন্ত্রাসী হামলায় সাবেক ছাত্রলীগ নেতার মর্মান্তিক মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে ২৪ এপ্রিল সকাল ১১টার দিকে। এ নিয়ে উভয়পক্ষের মধ্যে থমথমে অবস্থা বিরাজ করছে। পুলিশ বলেছে মামলার প্রস্তুতি চলছে।
জানা গেছে, উখিয়া উপজেলার রতœাপালং ইউনিয়নের ভালুকিয়া লম্বাঘোনা গ্রামের মৃত ভবতোষ বড়–য়ার ছেলে ইমন বড়ুয়া (৩৫) তার বসতভিটার রোপিত গাছ চিরাই করতে ঘুমধুম ইউনিয়নের সাবেক ইউ.পি চেয়ারম্যান দীপক বড়ুয়ার মালিকানাধীন বরইতলি স’মিলে নিয়ে যায়। স’মিলে জনৈক মিস্ত্রীর সাথে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে স’মিল মালিকের ছোট ভাই সমীরণ বড়ুয়া দলবল নিয়ে ঘটনাস্থলে পৌঁছে সমীরণের নেতৃত্বে ইমনের উপর বেদড়ক হামলা চালায় বলে প্রত্যক্ষদর্শী ও পরিবারের সদস্যরা জানিয়েছেন। এসময় ইমন বড়ুয়া মারাত্মক জখম প্রাপ্ত হয়। গুরুতর আহত অবস্থায় ইমনকে প্রথমে উখিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে উন্নত চিকিৎসার জন্য দ্রুত কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন। সেখান থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করলে প্রতিমধ্যে সে মারা যায়।
রতœাপালং ইউনিয়নের চেয়ারম্যান খাইরুল আলম চৌধুরী বলেন, ঘটনাটির সম্পর্কে যতটুকু শুনেছি। দীর্ঘদিন ধরে তাদের মধ্যে জায়গা-জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। ইতিপূর্বেও একাধিকবার বিচার শালিস হয়েছে। তবে বুধবারের ঘটনাটি সম্পূর্ণ অনাকাঙ্খিত মনে হচ্ছে।
ঘুমধুম পুলিশ ফাঁড়ির ওসি (তদন্ত) ইমন কান্তি জানান, এখনো লিখিত অভিযোগ পায়নি, কিন্তু ঘটনাটি ব্যাপারে নিহতদের পরিবারের পক্ষ থেকে যোগাযোগ করেছে। এটি মামলার প্রস্তুতি চলছে। তবে লাশ ময়না তদন্তের জন্য কক্সবাজার মর্গে প্রেরণ করা হয়েছে বলে তিনি জানিয়েছেন।

Comments

comments

Posted ১:২৮ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০১৯

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

প্রকাশক
তাহা ইয়াহিয়া
সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
01870-646060
Email
ajkerdeshbidesh@yahoo.com