• শিরোনাম

    ঘুসি মেরে হাঙর তাড়িয়ে স্ত্রীকে বাঁচালেন স্বামী

    দেশবিদেশ অনলাইন ডেস্ক | ১৬ আগস্ট ২০২০ | ৬:১৯ অপরাহ্ণ

    ঘুসি মেরে হাঙর তাড়িয়ে স্ত্রীকে বাঁচালেন স্বামী

    সিনেমার পর্দায় নায়িকাকে বাঁচাতে অসম্ভবকে সম্ভব করেন নায়করা। কিন্তু বাস্তব জীবনে অস্ট্রেলিয়ার এক তরুণ তাই করলেন। জীবন বাজি রেখে এক হাঙরকে ক্রমাগত ঘুসি মেরে স্ত্রীকে বাঁচিয়েছেন তিনি। ঘটনাটি ঘটেছে স্থানীয় সময় শনিবার সকালে অস্ট্রেলিয়ার সিডনি লাগোয় ম্যাকোয়্যার বন্দরে।

    আন্তর্জাতিক সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, বন্দরের কাছে যখন মার্ক র‌্যাপ্লে এবং তাঁর স্ত্রী সি–সার্ফিং করছিলেন, তখন আচমকা একটি হাঙর মার্কের স্ত্রীর ডান পায়ে প্রথমে একবার কামড় দেয়। তিনি যন্ত্রণায় ককিয়ে উঠতেই ফের তাঁর পা কামড়ে ধরে হাঙরটি। ঘটনা বুঝতে পেরেই মার্ক, নিজের প্রাণের তোয়াক্কা না করে, স্ত্রীকে বাঁচাতে প্রায় ১০ ফুট লম্বা ওই হাঙরটিকে ক্রমাগত ঘুঁসি মারতে থাকেন। অবশেষে রণে ভঙ্গ দিয়ে পালিয়ে যায় হাঙরটি। তারপর রক্তাক্ত স্ত্রীকে তীরে নিয়ে আসেন মার্ক। সেখানেই প্রাথমিক চিকিৎসার পর খবর দেওয়া হয় পুলিশে। পরে জখম যুবতীকে এয়ারলিফ্ট করে সিডনির হাসপাতালে ভর্তি করে পুলিশ। তাঁর ডান পায়ে অস্ত্রোপচার হয়েছে।

    ঘটনা জানাজানি হতেই এলাকায় নায়কের সম্মান পাচ্ছেন মার্ক। যদিও তিনি নিজের বলেছেন, অন্য যে কোনো স্বামীর মতোই স্ত্রীর প্রতি কর্তব্যের খাতিরেই তিনি ওই কাজ করেছেন।

    নিউ সাউথ ওয়েলস কর্তৃপক্ষ জানিয়েছে, চিকিৎসাকর্মীরা পৌঁছানোর আগেই ডয়েলকে প্রয়োজনীয় প্রাথমিক সেবা দেন সৈকতে থাকা লোকজন। পরে তাকে হাসপাতালে ভর্তি করা হয় এবং তার অবস্থা এখন স্থিতিশীল। স্থানীয় প্রশাসন জানিয়েছে, গত একমাসের মধ্যে এটি অস্ট্রেলীয় উপকূলে তৃতীয়বার হাঙ্গরের হামলার ঘটনা।

    সূত্র: আজকাল, সিএনএন।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ