বুধবার ২১শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

চকরিয়ার বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে বিরল প্রজাতির অজগর অবমুক্ত

মুকুল কান্তি দাশ,চকরিয়া   |   রবিবার, ১৬ জুন ২০১৯

চকরিয়ার বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে বিরল প্রজাতির অজগর অবমুক্ত

চকরিয়া উপজেলার ফাঁসিয়াখালীর অভয়ারণ্য থেকে পাওয়া বিরল প্রজাতীর কালো রংয়ের একটি অজগর সাপ বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে অবমুক্ত করা হয়েছে। শনিবার সকালে সাফারি পার্কের কর্মকর্তা-কর্মচারীরা অজগরটিকে অজগর বেস্টনিতে অবমুক্ত করেন।
চকরিয়া বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কের ভারপ্রাপ্ত কর্মকর্তা মাজহারুল ইসলাম চৌধুরী বলেন, শুক্রবার বিকেলে ফাঁসিয়াখালীর অভয়ারণ্যে একটি অজগর সাপ দেখতে পায় বন পাহারাদাররা। বিষয়টি ফাঁসিয়াখালীর বিট কর্মকর্তা মাজহারুল ইসলামকে জানানো হয়। পরে তিনি ও বন কর্মচারীরা অজগর সাপটিকে উদ্ধার করে। অজগর সাপটিকে পার্কের অজগর বেস্টনিতে অবমুক্ত করা হয়েছে।
ফাঁসিয়াখালী বিট কর্মকর্তা মাজহারুল ইসলাম বলেন, অভয়ারণ্যে পাওয়া কালো রংয়ের অজগরটি লম্বায় ১২ ফিট। এর ওজন ২৫ কেজি। এই ধরনের কালো অজগর খুব বিরল।
এসময় উপস্থিত ছিলেন- চকরিয়া বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কের ভারপ্রাপ্ত কর্মকর্তা মাজহারুল ইসলাম চৌধুরী, ফাঁসিয়াখালী বিটের কর্মকর্তা মাজহারুল ইসলামসহ পার্কের কর্মকর্তা-কর্মচারীরা।

Comments

comments

Posted ১২:৩৮ পূর্বাহ্ণ | রবিবার, ১৬ জুন ২০১৯

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com