• শিরোনাম

    চকরিয়ায় শ্রমিকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার

    মুকুল কান্তি দাশ, চকরিয়া : | ১৩ এপ্রিল ২০২০ | ২:১৭ অপরাহ্ণ

    চকরিয়ায় শ্রমিকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার

    কক্সবাজারের চকরিয়া উপজেলার মালুমঘাট রিংভং এলাকায় মহাসড়কের পাশ থেকে মো. লোকমান (৩০) নামে এক যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকাল ৬টার দিকে পুলিশ ঘটনাস্থলে থেকে লাশ উদ্ধার করে। নিহত লোকমান কুতুবদিয়া উপজেলার উত্তর ধুরং ইউনিয়নের কালারমারপাড়ার আবদুল মালেকের ছেলে। লোকমান মালুমঘাটায় তার শ^শুর বাড়িতে বেড়াতে এসেছিলেন।
    প্রত্যক্ষদর্শী লোকজন জানায়, সোমবার ভোর সাড়ে ৪টার দিকে মসজিদে যাওয়ার সময় একটি গুলির শব্দ শুনতে পাই। পরে সড়কের পাশে এক যুবকের গুলিবিদ্ধ লাশ পড়ে থাকতে দেখে তারা। এ ঘটনায় থানা পুলিশে খবর দিলে সকাল ৬টার দিকে পুলিশ ঘটনাস্থল থেকে ওই যুবকের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।
    নিহতের স্ত্রী রিফা আক্তার জানান, তার স্বামী চট্টগ্রাম বন্দরে শ্রমিকের কাজ করতেন। বেতনের টাকা তোলার কথা বলে সোয়া ৪ টার দিকে ঘর থেকে বের হয়। সাড়ে ৪ টার দিকে দুর্বৃত্তের গুলিতে মারা গেছেন বলে খবর পাই। তবে কি কারণে তাকে গুলি করে হত্যা করা হয়েছে সে বিষয়ে কিছু জানাতে পারেননি।
    চকরিয়া থানার অফিসার ইনচার্জ মো. হাবিবুর রহমান জানান, লাশের প্রাথমিক সুরতহাল রিপোর্ট তৈরীর পর ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় তদন্ত চলছে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ