মঙ্গলবার ১৬ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ১লা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম
তিনটি চোরাই মোটর সাইকেল উদ্ধার

চকরিয়ায় চোর সিন্ডিকেটের দুই সদস্যকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ

নিজস্ব প্রতিবেদক চকরিয়া   |   বুধবার, ২৯ মে ২০১৯

চকরিয়ায় চোর সিন্ডিকেটের দুই সদস্যকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ

চকরিয়ায় দুটি মোটর সাইকেল চুরি করে পালিয়ে যাওয়ার সময় জনতা পিটুনি দিয়ে পুলিশের কাছে সোপর্দ করেছে সিন্ডিকেটের দুই সদস্যকে। এ সময় তাদের হেফাজত থেকে উদ্ধার করা হয় দুটি চোরাই মোটর সাইকেল। এর পর তাদেরকে জিজ্ঞাসাবাদ করে উদ্ধার করা হয় আরো একটি মোটর সাইকেল। এনিয়ে তিনটি চোরাই মোটর সাইকেল উদ্ধার করেছে পুলিশ। গত সোমবার সন্ধ্যায় উপজেলার উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের হাসেরদিঘী এলাকায় গণপিটুনির শিকার হয় সোপর্দকৃত দুই চোর।
ফাঁসিয়াখালী ইউনিয়নের উচিতারবিল এলাকার বাসিন্দা ও ইউনিয়ন আওয়ামীলীগের দপ্তর সম্পাদক মো. মহিউদ্দিন জানান, তিনি একটি ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন। তখন প্যান্ডেলের কাছে রাখা তার মোটর সাইকেলটি চুরি করে দুইজন। এর পর তারা ইউনিয়নের হাসেরদিঘী এলাকায় গিয়ে পাথরের ডিপোর কাছ থেকে ছড়ারকূলের বাসিন্দা ফরিদুল আলমের মালিকানাধীন আরো একটি মোটর সাইকেল চুরি করে নিয়ে পালানোর প্রস্তুতি নিচ্ছিলেন। এই মুহূর্তে পাথর শ্রমিকরা দুইজনকে লক্ষ্য করে পাথরের টুকরো ছুড়ে মারলে এক চোর পায়ে আঘাত পায়। তখন চারিদিক থেকে লোকজন এগিয়ে এসে দুইজনকে গণপিটুনি দেয়। পরে পুলিশের কাছে সোপর্দ করা হয় তাদের।
পুলিশে সোপর্দকৃত মোটর সাইকেল চোর সিন্ডিকেটের দুই সদস্য হলেন বান্দরবানের আলীকদম উপজেলার ৫ নম্বর ওয়ার্ডের আলী আজমের ছেলে মো. মফিজুর রহমান (২৫) ও চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের রিংভং ছগিরশাহ্কাটা গ্রামের মো. বোরহান উদ্দিন (২৪)।
চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) এস এম আতিক উল্লাহ বলেন, ‘মোটর সাইকেল চুরি করে নিয়ে যাওয়ার সময় জনতা কর্তৃক পিটুনি দিয়ে সোপর্দ করা দুইজনকে প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তাদের দেওয়া স্বীকারোক্তি মোতাবেক চোরাইকৃত আরো একটিসহ তিনটি মোটর সাইকেল উদ্ধার করা হয়েছে। এ সময় তাদের সিন্ডিকেটের সঙ্গে আরো যারা জড়িত রয়েছে তাদের ব্যাপারেও তথ্য পাওয়া যাচ্ছে।’
এ ব্যাপারে চকরিয়া থানার ওসি মো. হাবিবুর রহমান বলেন, ‘মোটর সাইকেল চোর সিন্ডিকেটকে কঠোরভাবে দমন করার জন্য তাদের আশ্রয়-প্রশ্রয়দাতাদেরও খুঁজে বের করা হবে এবং মামলা রুজু করা হবে। এজন্য সিন্ডিকেটের ধৃত দুই সদস্যকে আদালতে উপস্থাপন এবং তাদেরকে পুলিশ হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদের জন্য রিমা-ের আবেদন করা হবে।’ ##

Comments

comments

Posted ১:৩৭ পূর্বাহ্ণ | বুধবার, ২৯ মে ২০১৯

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

প্রকাশক
তাহা ইয়াহিয়া
সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
01870-646060
Email
ajkerdeshbidesh@yahoo.com