বুধবার ৮ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২৩শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

চকরিয়ায় দূর্বৃত্তের ছুরিকাঘাতে টমটম চালক নিহত

  |   মঙ্গলবার, ০৮ ডিসেম্বর ২০২০

চকরিয়ায় দূর্বৃত্তের ছুরিকাঘাতে টমটম চালক নিহত

মুকুল কান্তি দাশ,চকরিয়া:
কক্সবাজারের চকরিয়ায় ছুরিকাঘাতে আবদুশ শুক্কুর (১৬) নামের টমটম চালককে হত্যা করেছে দূর্র্বৃত্তরা। ৭ ডিমেস্বর সোমবার রাত ৮টার দিকে চকরিয়া পৌরসভার পালাকাটা ৭ নম্বর ওয়ার্ড লাল মিয়া সওদাগর পাড়ায় এ ঘটনা ঘটে। পরে দুই ব্যক্তি টমটমে তুলে তাকে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আবদুশ শুক্কুর পশ্চিম বড় ভেওলা ইউনিয়নের ইলিশিয়া বাজারপাড়ার মৃত আনোয়ার হোসেনের ছেলে।
নিহতের বড় ভাই ওসমান গণি বলেন, সন্ধ্যা সাড়ে ৫টার দিকে আমার ছোট ভাই শুক্কুর টমটমে যাত্রী নিয়ে ইলিশিয়া বাজার থেকে চকরিয়া পৌরশহরের চিরিঙ্গায় যায়। চিরিঙ্গা শহর থেকে কয়েকজন যুবক টমটম রিজার্ভ ভাড়া নিয়ে পালাকাটায় নিয়ে যায়। পরে পালাকাটা লাল মিয়া সওদাগর পাড়ায় রাস্তার পাশে সে ছুরিকাঘাতে আহত অবস্থায় ছটফট করতে থাকে। পথচারী কয়েকজন ব্যক্তি তাকে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে সে মারা যায়।
চকরিয়া থানার অপারেশন অফিসার এস আই মোজাম্মেল হক বলেন, শুক্কুরের মরদেহের সুরতহাল রিপোর্ট তৈরী করা হয়েছে। তার বুকে, পেটে ও মুখে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে।
চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতারে পাঠানো হয়েছে। তবে কি কারনে কারা তাকে হত্যা করেছে তদন্ত করা হচ্ছে। ##

 

Comments

comments

Posted ১২:৫২ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৮ ডিসেম্বর ২০২০

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com