রবিবার ২৬শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

চকরিয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে নোহা পুকুরে, নিহত ৭

দেশবিদেশ প্রতিবেদক   |   রবিবার, ১৫ আগস্ট ২০২১

চকরিয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে নোহা পুকুরে, নিহত ৭

কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া অংশে নিয়ন্ত্রণ হারিয়ে একটি যাত্রীবাহি নোহা পুকুরে পড়েছে। এতে ঘটনাস্থলেই দুই শিশুসহ ৭ জন নিহত হয়। আহত আরও কয়েকজনকে হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

রোববার (১৫ আগস্ট) সকাল ১০ টার দিকে চকরিয়া পৌরসভার ফাঁসিয়া খালীতে এ দুর্ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছেন চকরিয়া থানার ওসি শাকের মুহাম্মদ যুবাইর।

চকরিয়ার বাসিন্দা আবদুল মজিদ বলেন, কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া মৌলভীরকুম বাজারের দক্ষিণ পাশে এটিএম পার্কের সামনে এই ঘটনাটি ঘটে। যাত্রীবাহী নোহা গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে একটি পুকুরে পড়ে। এতে শিশুসহ ৭ জন মারা যান। তবে নিহতদের পরিচয় এখনো জানা যায়নি।

চকরিয়া হাসপাতালের জরুরী বিভাগের মেডিকেল অফিসার ডা. রিয়াসাদ আজিম সিদ্দিকী বলেন, ‘ঘটনাস্থল থেকে ৫ জনের মরদেহ আনা হয়েছে। হাসপাতালে আনার পর আরও দুই শিশুর মৃত্যু হয়। আহত আরও কয়েকজনকে চিকিৎসা দেয়া হচ্ছে।’

ওসি জানান, তাৎক্ষণিকভাবে নিহতদের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। তবে নিহতদের মধ্যে তিনজন নারী, দুই শিশু ও বাকি দুইজন পুরুষ।

তারেকুর রহমান/আদেবি

 

Comments

comments

Posted ১২:৪৯ অপরাহ্ণ | রবিবার, ১৫ আগস্ট ২০২১

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com