বুধবার ১০ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

চকরিয়ায় প্রতারক চক্রের খপ্পরে পড়ে ৬ ভরি স্বর্ণালংকার খুইয়েছে দুই নারী

নিজস্ব প্রতিনিধি, চকরিয়া   |   মঙ্গলবার, ০৩ সেপ্টেম্বর ২০১৯

চকরিয়ায় প্রতারক চক্রের খপ্পরে পড়ে ৬ ভরি স্বর্ণালংকার খুইয়েছে দুই নারী

চকরিয়ার চিরিঙ্গা থেকে সিএনজি অটোরিক্সা করে মহেশখালী যাওয়ার পথে চোঁয়ার ফাঁড়ির নিকটবর্তী স্থানে একই গাড়ীর তিন পুরুষ যাত্রী দুই মহিলাকে স্বর্ণের ভেজাল বার দেয়ার প্রলোভন দেখিয়ে ৬ ভরি স্বর্ণালংকার  ও নগদ তিন হাজার টাকা হাতিয়ে নিয়েছে প্রতারক চক্র। তিন প্রতারকের মধ্যে দুইজনকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় সোমবার রাত ৯টার দিকে প্রতারণার শিকার দিলোয়ারা বেগমের ছেলে শেখ এইচএম আহসান উল্লাহ বাদী হয়ে তিনজনকে আসামী করে চকরিয়া থানায় এজাহার দায়ের করেছেন।

গ্রেপ্তার হওয়া দুই প্রতারক হলেন, চকরিয়ার সাহারবিল ইউনিয়নের রামপুর এলাকার নুরুল আলমের ছেলে শহীদুল ইসলাম (৩৫) ও মৃত মাহামুদ হোসেনের ছেলে নাসির উদ্দিন (৩২)। প্রধান অভিযুক্ত একই এলাকার মৃত আবুল শামার ছেলে শামসুল আলম (৩২) পলাতক রয়েছে।

বাদী আহসান উল্লাহ বলেন, তার বাড়ী বান্দরবানের লামা উপজেলার ফাইতং ধুইল্যাছড়ি গ্রামে। ৩০ আগস্ট তার মা ও মামাতো বোন লুলু মহেশখালী নানার বাড়ীতে বেড়াতে যাচ্ছিল চকরিয়ার চিরিঙ্গা থেকে অটোরিক্সায় করে। পথিমধ্যে তারা প্রতারণার শিকার হয়ে স্বর্ণালংকার, নগদ টাকা ও মোবাইলসেট খুইয়েছে।
চকরিয়া থানার ওসি একেএম সফিকুল আলম চৌধুরী বলেন, সোমবার রাতে এজাহার পেয়েছি। মামলা এন্টির প্রক্রিয়া চলছে। অভিযুক্ত তিনজনের মধ্যে দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। অপরজনকে গ্রেপ্তারে অভিযান শুরু হয়েছে।

Comments

comments

Posted ১:১৪ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ০৩ সেপ্টেম্বর ২০১৯

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

প্রকাশক
তাহা ইয়াহিয়া
সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
01870-646060
Email
ajkerdeshbidesh@yahoo.com