মঙ্গলবার ২২শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

চকরিয়ায় বন্যহাতির আক্রমনে বৃদ্ধা আহত,থানায় জিডি!

  |   সোমবার, ২১ ডিসেম্বর ২০২০

চকরিয়ায় বন্যহাতির আক্রমনে বৃদ্ধা আহত,থানায় জিডি!

মুকুল কান্তি দাশ,চকরিয়া:
কক্সবাজারের চকরিয়ায় বন্যহাতির আক্রমনে ফরিজা খাতুন (৫০) নামের বৃদ্ধা আহত হয়েছে। এঘটনায় আহতের ছেলে মিনারুল ইসলাম বাদি হয়ে চকরিয়া থানায় একটি সাধারণ ডায়েরী (জিডি) করেছেন । গত শনিবার দিবাগত রাতে উপজেলার সুরাজপুর-মানিকপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের দক্ষিণ সুরাজপুরের এ ঘটনাটি ঘটে।
তবে গতকাল রবিবার রাতে চকরিয়া থানায় জিডি হওয়ার পর ঘটনাটি জানাজানি হয়। আহত ফরিজা খাতুন চকরিয়া উপজেলার সুরাজপুর-মানিকপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের দক্ষিণ সুরাজপুরের বদিউজ্জামানের স্ত্রী।
ছেলে মিনারুল ইসলাম বলেন, শনিবার রাত ৯টার দিকে আমার মা ফরিজা খাতুন পানি আনতে টিউবওয়েলে যান। এসময় একটি দলছুট বন্যহাতি আমার মা’র উপর হামলা চালায়। এতে আমার মা আহত হয়। হাতিটি বাড়ির উঠানে থাকা একটি মোটরসাইকেলও ভাংচুর চালায়। পরে মা’র চিৎকার শুনে বাড়ির লোকজন এবং প্রতিবেশীরা এগিয়ে এসে হাতিটিকে বনের ভিতর তাড়িয়ে দিই। বর্তমানে মা ফরিজা খাতুর চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরী (জিডি) করা হয়েছে।
চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, বন্যহাতির আক্রমনে ফরিজা খাতুন নামের এক বৃদ্ধা আহত হয়েছে। এঘটনায় আহতের ছেলে একটি জিডি করেছেন।

Comments

comments

Posted ২:৪১ অপরাহ্ণ | সোমবার, ২১ ডিসেম্বর ২০২০

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com