মঙ্গলবার ২৬শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ১২ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

চকরিয়ায় বাসের সাথে পিকআপের সংঘর্ষে নিহত-২, আহত-৫

  |   শুক্রবার, ০১ জানুয়ারি ২০২১

চকরিয়ায় বাসের সাথে পিকআপের সংঘর্ষে নিহত-২, আহত-৫

মুকুল কান্তি দাশ, চকরিয়া
কক্সবাজার-চট্রগ্রাম মহাসড়কের চকরিয়ায় যাত্রীবাহি সৌদিয়া পরিবহণের একটি বাসের সাথে পিকআপের (ডাম্পার) ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে দুই জন যাত্রী নিহত ও আরো পাঁচজন যাত্রী আহত হয়েছে। আহতরা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ১ জানুয়ারী শুক্রবার সকাল ৯টার দিকে চকরিয়ায় বরইতলী রাস্তার মাথা এলাকায় এ দূর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- পেকুয়া উপজেলার সদর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের শফিকুল আব্বাসের ছেলে মোহাম্মদ মানিক (৩২), শাহাব উদ্দিনের ছেলে মো: বাবু (৩৫)।
গুরুতর আহতরা হলেন- অতুল বড়ূয়া (২২), নিশীথ বড়–য়া (১৮) হেলাসিং মারমা (২৪), তফুরা খাতুন (৭০) ও মমতাজ (২৮)। এরা সবাই বান্দরবান জেলার লামা উপজেলার বাসিন্দা।
চিরিংগা হাইওয়ে পুলিশ ফাঁড়ির আইসি মো.আনিসুর রহমান বলেন, সকালের দিকে লামা থেকে সৌদিয়া পরিবহণের একটি বাস বান্দরবানের লামা থেকে চট্টগ্রাম যাচ্ছিল। যাত্রীবাহি বাসটি চকরিয়ার বরইতলী রাস্তার মাথায় পৌছলে বিপরীত দিক থেকে আসা পিকআপ (ডাম্পার) গাড়ির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে বাসের দুই যাত্রী নিহত হন। আহত হয় আরো ৫ জন যাত্রী।
তিনি আরো বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার দ্রুত চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তন্মধ্যে গুরুতর আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
নিহতদের লাশ উদ্ধার করে চিরিংগা হাইওয়ে পুলিশ ফাড়িঁতে আনা হয়েছে। দূর্ঘটনা কবলিত গাড়ী দুটি জব্দ করে ফাঁড়িতে রাখা হয়েছে।

Comments

comments

Posted ১২:৪৬ অপরাহ্ণ | শুক্রবার, ০১ জানুয়ারি ২০২১

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com