• শিরোনাম

    চকরিয়ায় মোটরসাইকেলের ধাক্কায় পুলিশ কনস্টেবল গুরুতর আহত

    মুকুল কান্তি দাশ, চকরিয়া : | ০৩ এপ্রিল ২০২০ | ১০:০৭ অপরাহ্ণ

    চকরিয়ায় মোটরসাইকেলের ধাক্কায় পুলিশ কনস্টেবল গুরুতর আহত

    মহাসড়কে চেকপোস্ট বসিয়ে মোটরসাইকেল আরোহীকে থামাতে সিগন্যাল দিতে গিয়ে ধাক্কায় গুরুতর আহত হয়ে জীবন মৃত্যুর সন্ধিক্ষণে রয়েছে মো. জিয়াউদ্দিন (৩০) নামে চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির এক কনস্টেবল।
    শুক্রবার বিকাল তিনটার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের হারবাং আশ্রয়ন কেন্দ্রের সামনে এ ঘটনা ঘটে। এসময় আটক করা হয় মোটরসাইকেল আরোহীকে। হাইওয়ে পুলিশ সদস্যরা আহত পুলিশ কনস্টেবলকে নিয়ে চিকিৎসা কাজে ব্যস্ত থাকায় মোটর সাইকলে আরোহীর নাম পরিচয় জানা যায়নি। আহত পুলিশ সদস্যকে তাৎক্ষণিকভাবে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
    চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মো.আনিসুর রহমান বলেন, করোনাভাইরাস ঠেকাতে সরকারে নির্দেশ মোতাবেক মহাসড়কে নিয়মিত চেকপোস্ট বসানো হয়। দুপুর তিনটার দিকে কক্সবাজারগামী মোটরসাইকেল আরোহীকে থামাতে সিগন্যাল দেওয়া হয়। এসময় সে সিগন্যাল না মেনে পুলিশ কনস্টেবল জিয়াউদ্দিনকে ধাক্কা দিলে সড়কে পড়ে গিয়ে গুরুতর আহত হন তিনি।
    তিনি আরো বলেন, তাকে উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। মোটর সাইকলে আরোহীকে আটক করা হয়েছে। দুর্ঘটনায় পতিত মোটর সাইকেলটি জব্দ করা হয়। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ