• শিরোনাম

    চকরিয়ায় সন্ধ্যার পর দোকান খোলা রাখায় বাল্ব ও টিভি জব্দ করেলেন ভ্রাম্যমান আদালত

    মুকুল কান্তি দাশ, চকরিয়া : | ১৭ এপ্রিল ২০২০ | ১১:৩৫ অপরাহ্ণ

    চকরিয়ায় সন্ধ্যার পর দোকান খোলা রাখায় বাল্ব ও টিভি জব্দ করেলেন ভ্রাম্যমান আদালত

    করোনা সংক্রমণ প্রতিরোধে এবং সরকারের নির্দেশ কার্যকর করতে নিয়মিত অভিযান চালাচ্ছেন কক্সবাজারের চকরিয়া উপজেলা প্রশাসন।

    এরই ধারাবাহিকতায় শুক্রবার সন্ধ্যার পর উপজেলার বিভিন্ন ইউনিয়নে অভিযান চালিয়েছে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নুরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমানের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত।

    এসময় ভ্রাম্যমান আদালতকে সহযোগিতা করেন স্বসস্ত্র বাহিনী ও চকরিয়া থানা পুলিশ।

    চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট নুরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমান বলেন, বর্তমানে দেশে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বাড়ছে। এজন্য গতকাল স্বাস্থ্য অধিদপ্তর থেকে দেশ করোনা সংক্রমন ঝুঁকিতে রয়েছে বলে ঘোষনা দেয়। ওই ঘোষনার পর সন্ধ্যা ৬টা পর কাউকে বাড়ির বাইরে বের না হওয়ার জন্য নিষেধাজ্ঞা আরোপ করে।

    এর প্রেক্ষিতে প্রতিদিনের মতো শুক্রবার সন্ধ্যায় স্বসস্ত্র বাহিনী ও পুলিশ সদস্যদের সাথে নিয়ে উপজেলার বেশ কয়েকটি ইউনিয়নে গ্রামীণ এলাকায় অভিযান চালানো হয়। এর মধ্যে কয়েকটি বাজার সন্ধ্যা ৬টা পরও দোকান খোলা রাখায় ওইসব দোকান থেকে ২০টি বাল্ব জব্দ করা হয়। এসময় কৈয়ারবিল ইউনিয়নের একটি চায়ের দোকান খোলা রেখে আড্ডা দেয়ায় ওই দোকানের টিভি জব্দ করা হয়েছে।

    ইউএনও শিবলী নোমান আরো বলেন, করোনা সংক্রমণ রোধে প্রশাসন কঠোর অবস্থানে রয়েছে। সন্ধ্যার পর কেউ বাড়ির বাইরে বের হতে পারবেনা। বের হলেই আইনগত ব্যবস্থা নেয়া হবে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ