শুক্রবার ৪ঠা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১৯শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

চকরিয়ায় স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক আটক

  |   রবিবার, ০৮ নভেম্বর ২০২০

চকরিয়ায়  স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক আটক

মুকুল কান্তি দাশ,চকরিয়া:
কক্সবাজারের চকরিয়ায় মা-বাবা না থাকার সুযোগে বাড়িতে ঢুকে নবম শ্রেণীর এক স্কুল ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ছাত্রীর শোরচিৎকারে স্থানীয় প্রতিবেশি লোকজন এগিয়ে এসে ধর্ষক মো. এরশাদ (২৫) কে হাতে-নাতে পাকড়াও করে পুলিশের কাছ সোপর্দ করেছে।
উপজেলার সুরাজপুর-মানিকপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের উত্তর মানিকপুর গ্রামে ৭ নভেম্বর শনিবার রাত সাড়ে ১০টার দিকে ঘটেছে এ ঘটনা। ধর্ষক এরশাদ একই ইউনিয়নের ৭নং ওয়ার্ডের সুরাজপুর মগপাড়া বিল গ্রামের নুরুল হকের ছেলে।
ধর্ষিতা ছাত্রীর পরিবার ও স্থানীয়রা জানান, ধর্ষক মো. এরশাদ ৯ম শ্রেণীতে পড়–য়া স্কুল ছাত্রীকে স্কুলে যাওয়া আসার সময় প্রেমের প্রস্তাবসহ প্রতিনিয়তই উত্যাক্ত করে আসছিল। ঘটনার দিন ছাত্রীর বাড়িতে মা-বাবা না থাকার সুযোগে রাত সাড়ে ১০ টার দিকে বাড়িতে ঢুকে স্কুল ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণ করে। এক পর্যায়ে ওই ছাত্রী চিৎকার দিলে স্থানীয় লোকজন এগিয়ে এসে ধর্ষক এরশাদকে হাতে-নাতে ধরে ফেলে।
স্থানীয় মানিকপুর ১নং ওয়ার্ড ইউপি সদস্য জাহেদুল ইসলাম জানান, স্কুল ছাত্রী ধর্ষণের বিষয়ে চকরিয়া থানায় অবহিত করা হলে পুলিশ ৮ নভেম্বর রবিবার ভোরে ঘটনাস্থলে পৌছে ধর্ষিতাকে উদ্ধার ও ধর্ষক এরশাদকে আটক করে থানায় নিয়ে যায়।
চকরিয়া থানার ওসি শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, ধর্ষিতা স্কুল ছাত্রীকে ডাক্তারী পরীক্ষা জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালের ওসিসি সেন্টারে পাঠানো হয়েছে। ধর্ষণের অভিযোগে আটক এরশাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে থানায় মামলা রুজু হয়েছে

Comments

comments

Posted ৮:৫১ অপরাহ্ণ | রবিবার, ০৮ নভেম্বর ২০২০

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com