বুধবার ২১শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

ফাঁশিয়াখালীর গণসংবর্ধনায়---জাফর আলম এমপি

চকরিয়া-পেকুয়ায় সব ধরণের উন্নয়ন করা হবে

বার্তা পরিবেশক   |   শনিবার, ১২ জানুয়ারি ২০১৯

চকরিয়া-পেকুয়ায় সব ধরণের উন্নয়ন করা হবে

চকরিয়া-পেকুয়া আসনের নব-নির্বাচিত এমপি জাফর আলমকে ব্যাপক সংবর্ধনা দেওয়া হয়েছে। শুক্রবার বিকাল তিনটায় ফাঁশিয়াখালী আশরাফুল উলুম মাদ্রাসা মাঠে এ সংবর্ধনা দেওয়া হয়। সেখানে বিভিন্ন ওয়ার্ড থেকে শতশত নেতাকর্মী মাদ্রাসা মাঠে উপস্থিত হন। এসময় সংবর্ধিত অতিথি কক্সবাজার-১ আসনের সাংসদ জাফর আলম বলেছেন, দ্রুত সময়ের মধ্যে দারিদ্র্য হ্রাসে বাংলাদেশের সাফল্যকে বিশ্বব্যাংক মডেল হিসেবে বিশ্বব্যাপী উপস্থাপন করেছে। সব বাধা-বিপত্তি অতিক্রম করে বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে। নিন্ম মধ্যম আয়ের দেশের মর্যাদা অর্জন করেছে। দক্ষিণ এশিয়ার এবং নিন্ম-আয়ের দেশ গুলিকে ছাড়িয়ে গেছে এইদেশ।
তিনি বলেন, ফাঁশিয়াখালী ইউনিয়নে সব ধরণের উন্নয়ন করা হবে। আগামী দুই মাসের মধ্যে স্কুল ভবন ও মাদ্রাসা ভবন নির্মাণ করা হবে। তিনি আরও বলেন, ফাঁশিয়াখালীবাসীর প্রিয় নেতাকে আরও উচ্চ আসনে বসাতে চান। এই এলাকার মানুষ যখনই ঐক্যবদ্ধ হয়, তারা যে কোন বিজয় অর্জন করতে পারে। এবারে নৌকার প্রার্থীকে বিজয় করেছেন। আগামী উপজেলা নির্বাচনে নৌকার প্রার্থীকে বিজয় করবে বলে আশা করি।
ফাঁশিয়াখালী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সাহাবউদ্দিন মেম্বারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুরুল আবছারের সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান প্রার্থী গিয়াস উদ্দিন চৌধুরী, উপজেলা সিনিয়র সহ-সভাপতি সরওয়ার আলম, মোক্তার আহমদ চৌধুরী, এমআর চৌধুরী, পেকুয়া আওয়ামীলীগের সহ-সভাপতি সাংবাদিক জহিরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক চকরিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী, ভাইস চেয়ারম্যান প্রার্থী ছৈয়দ আলম কমিশনার, শাহনেওয়াজ তালুকদার, কাকারা ইউনিয়নের চেয়ারম্যান শওকত ওসমান, ডুলাহাজারা ইউপি চেয়ারম্যান নুরুল আমিন, উপজেলার সাংগঠনিক সম্পাদক মিজবাউল হক, ত্রান ও সমাজ কল্যাণ সম্পাদক শফিউল আলম বাহার, কাউন্সিলর মুজিবুল হক, ভাইস চেয়ারম্যান প্রার্থী প্রচার সম্পাদক আবু মুছা, আওয়ামীলীগ নেতা আমিনুল করিম, কামার উদ্দিন মেম্বার, আমির হোসেন আমু, উপজেলা যুবলীগের অর্থ সম্পাদক আজিজুল ইসলাম, যুবলীগ নেতা হেলাল উদ্দিন হেলালী, যুবলীগ সভাপতি লিটন, সাধারণ সম্পাদক নাইমুল হক সিকদার, মহিউদ্দিন মেম্বার, মাহমুদুল করিম মেম্বার, সাবেক মেম্বার রফিক, ছাত্রলীগ নেতা সাহাবউদ্দিন।

Comments

comments

Posted ১২:৩৭ পূর্বাহ্ণ | শনিবার, ১২ জানুয়ারি ২০১৯

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com